shono
Advertisement

WB Panchayat Election 2023: ‘আর কত রক্ত চাই?’, রাজীব সিনহাকে তোপ, কমিশনে তালা লাগানোর হুঁশিয়ারি শুভেন্দুর

রাজীব সিনহার বিরুদ্ধে খুনের মামলা রুজুর আরজি শুভেন্দুর।
Posted: 12:56 PM Jul 08, 2023Updated: 02:04 PM Jul 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটে অশান্তি নিয়ে রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহাকে ফোন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। প্রশ্ন করলেন, “আর কত রক্ত চাই?” হুঁশিয়ারি দিলেন, সন্ধে ৬ টার পর কমিশন তালা বন্ধ করার। সেই সঙ্গে কমিশনারের বিরুদ্ধে খুনের মামলা দায়ের কথাও বললেন শুভেন্দু। 

Advertisement

পঞ্চায়েত ভোটকে(WB Panchayat Election 2023) কেন্দ্র করে শনিবার সকাল থেকে প্রবল উত্তেজনা বাংলায়। একের পর এক আক্রমণের খবর আসছে প্রকাশ্যে। শনিবার এখনও পর্যন্ত রাজ্যে হিংসার বলি হয়েছেন ১০ জন। গুরুতর আহত বহু। এই পরিস্থিতিতে রাজ্যের অশান্তি নিয়ে রাজ্য নির্বাচন কমিশনারকে ফোনে তোপ দাগলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। প্রশ্ন করলেন, “আর কত রক্ত চাই আপনার?” হাই কোর্টের নির্দেশ অনুযায়ী ভোট শেষ না হওয়া পর্যন্ত নন্দীগ্রামেই থাকতে হবে শুভেন্দু অধিকারী। তাই এদিন কমিশনারকে শুভেন্দু বলেন, “সন্ধে ৬ টার পর আসছি কমিশনে তালা লাগাতে।”  ভোটের দিনে একের পর এক মৃত্যুর জন্য কমিশনারকেই দায়ী করেছেন শুভেন্দু। তাঁর বিরুদ্ধে খুনের মামলা রুজু করা উচিৎ বলে মন্তব্য করেন তিনি। 

[আরও পড়ুন: Panchayat Election: তৃণমূল কর্মীকে কুপিয়ে খুন, ভোটকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা চাপড়ায়

প্রসঙ্গত, এদিন টোটোয় চেপে ভোট দিতে যান শুভেন্দু অধিকারী। সেখান থেকেই রাজ্যকে নিশানা করেছিলেন তিনি। ডাক দিয়েছিলেন কালীঘাট যাওয়ার।  

[আরও পড়ুন: Panchayat Election: বল ভেবে বোমা নিয়ে খেলতে গিয়ে বিপত্তি, ভাঙড়ে জখম ২ শিশু

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার