shono
Advertisement
East Bengal

'নতুন মরশুমের দল দেখে গর্বিত হবেন সমর্থকরা', আশ্বাস 'প্রফেসর' কুয়াদ্রাতের

গতবারের আইএসএলের সেরা গোলদাতা দিয়ামান্তাকোস আসছেন লাল-হলুদে।
Published By: Krishanu MazumderPosted: 07:22 PM Jun 01, 2024Updated: 07:25 PM Jun 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতবার আইএসএলে হালে পানি পায়নি ইস্টবেঙ্গল (East Bengal)। কিন্তু মরশুমের শুরুতে লাল-হলুদ কিন্তু স্মরণীয় মরশুম কাটিয়েছে। ডুরান্ড কাপের ফাইনালে উঠেছিল লাল-হলুদ শিবির। ফাইনালে মোহনবাগানের কাছে হেরে ডুরান্ড ট্রফি হাতছাড়া হয় ইস্টবেঙ্গলের। সুপার কাপে আবার দারুণ প্রত্যাবর্তন ঘটে লাল-হলুদের। ১২ বছর পরে ট্রফি ঘরে তোলে লেসলি ক্লডিয়াস সরণীর ক্লাব।
আইএসএলে অবশ্য ভালো ফল করতে পারেনি ইস্টবেঙ্গল। দলের কোচ কার্লেস কুয়াদ্রাত (Carles Cuadrat) কয়েকদিন আগে বলেছিলেন, জেতার বিশ্বাস ফিরে এসেছে। এবার তিনি  ইমামি ইস্টবেঙ্গলের মিডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে 'প্রফেসর' কুয়াদ্রাত বলেছেন, আমরা যেরকম দলগঠন করতে চলেছি তাতে ভক্তরা গর্বিত হবেন। 

Advertisement

[আরও পড়ুন: ‘যখন গ্যালারিতে রোহিত আর বিরাটের স্ত্রীদের দেখি…’ হঠাৎ কেন সৌরভের মুখে ঋতিকা-অনুষ্কার কথা?]

বিদেশি এবং স্বদেশি ব্রিগেডে এবার বেশ কিছু পরিবর্তন আনছে ইস্টবেঙ্গল। হিজাজি মাহের, সল ক্রেসপো এবং ক্লেটন সিলভাকে রেখে নতুন বিদেশির খোঁজে ইস্টবেঙ্গল। আইএসএলের সেরা গোলদাতা দিমিত্রিয়স দিয়ামান্তাকোসের (Dimitrios Diamantakos) লাল-হলুদ জার্সিতে নেমে পড়া কেবল সময়ের অপেক্ষা। মাদিহ তালালও আসছেন ইস্টবেঙ্গলে। সেই সঙ্গে দেশীয় প্লেয়ার নেওয়ার প্রক্রিয়াও চলছে। কুয়াদ্রাত বলছেন, ''আমরা যারা ক্লাবকে ভালোবাসি, তাদের আশাবাদী হওয়া উচিত। আমাদের সবাইকে একই লক্ষ্যে এগোতে হবে।'' কুয়াদ্রাত আরও জানিয়েছেন, ''দারুণ উত্তেজনাপূর্ণ এক মরশুম অপেক্ষা করে রয়েছে আমাদের জন্য। ক্লাব এবং দেশের নাম আমরা আরও একবার পৌঁছে দেব এশিয়ায়।''
সুপার কাপ জেতায় ইস্টবেঙ্গল এবার এএফসি কাপে খেলবে। আসন্ন মরশুমের দল নিয়ে কুয়াদ্রাত আশ্বস্ত করেছেন ভক্ত-অনুরাগীদের। স্পেনীয় কোচ বলেছেন, ''আমরা যে দল তৈরি করছি তার জন্য ফ্যানরা গর্ববোধ করতে পারেন।'' নতুন প্লেয়ারের জন্য কুয়াদ্রাত প্রতিদিনই বিভিন্ন ধরনের মেসেজ পান ভক্তদের কাছ থেকে। কুয়াদ্রাত জানিয়েছেন, ''কেমন দল তৈরি করা হচ্ছে তা আমরা জানি। পেশাদার হিসেবে কাজটাও আমাদের জানা। ভক্তদের এই মেসেজ প্রমাণ করে তাঁরা ক্লাব নিয়ে কতটা চিন্তিত। আপনাদের আশ্বস্ত করছি ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। আমরা ঠিক পথেই এগোচ্ছি।"

[আরও পড়ুন: চিন্তা সেই বিরাটকে নিয়েই, গত বিশ্বকাপের স্মৃতি উসকে বারবদের সতর্কবার্তা প্রাক্তন পাক তারকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গতবার আইএসএলে হালে পানি পায়নি ইস্টবেঙ্গল (East Bengal)।
  • কিন্তু মরশুমের শুরুতে লাল-হলুদ কিন্তু স্মরণীয় মরশুম কাটিয়েছে।
  • ডুরান্ড কাপের ফাইনালে উঠেছিল লাল-হলুদ শিবির।
Advertisement