shono
Advertisement

হঠাৎ পিছিয়ে গেল রাহুল-আথিয়ার বিয়ে, প্রকাশ্যে আমন্ত্রিতদের তালিকাও

ক্রিকেট-বলিউডের একঝাঁক তারকা উপস্থিত থাকবেন এই বিয়েতে।
Posted: 04:32 PM Jan 13, 2023Updated: 04:32 PM Jan 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার কঠিন পরিস্থিতিতে দলকে ম্যাচ জিতিয়েছেন কে এল রাহুল। ক্রিকেট মাঠে ফর্ম ফিরে পেলেও ব্যক্তিগত জীবনে খানিকটা ধাক্কা খেলেন তিনি। পূর্ব নির্ধারিত সূচি থেকে সামান্য পিছিয়ে গেল আথিয়া শেট্টির (Athiya Shetty) সঙ্গে তাঁর বিয়ের দিনক্ষণ। দীর্ঘদিন ধরেই ভারতীয় ক্রিকেটার রাহুলের সঙ্গে সম্পর্কে রয়েছেন আথিয়া শেট্টি। জানুয়ারির শেষেই গাঁটছড়া বাঁধবেন তাঁরা, এমনটাই শোনা গিয়েছিল। দুই পরিবারের তরফে বিয়ের তারিখ নিয়ে কিছু না জানালেও শোনা গিয়েছিল, জানুয়ারির ২১ তারিখেই চারহাত এক হতে চলেছে। তবে ওই দিন নয়, বেশ কয়েকদিন পরেই রাহুল-আথিয়া বিয়ে করবেন বলে সূত্রের খবর।

Advertisement

আথিয়ার বাবা সুনীল শেট্টি প্রকাশ্যে স্পষ্ট জানিয়েছিলেন, রাহুলের (KL Rahul) এখন টাইট শিডিউল, তাই বিয়ের জন্য সময় বার করা খুব কঠিন। তবে সুনীলের এই মন্তব্য খুব একেবারেই ধোপে টিকল না। কারণ, ইতিমধ্যে গুঞ্জনে এসেছে, আথিয়া ও রাহুলের বিয়ের নাকি তোড়জোড় শুরু করে দিয়েছেন পরিবারের লোকজন। এমনকী, বিয়ের ভেন্যুও ঠিক। সুনীল শেট্টির খান্ডালার বাংলো জাহানে বসবে বিয়ের আসর। ইতিমধ্যেই নাকি ওয়েডিং প্ল্যানার হাজির হয়েছেন জায়গা রেইকি করার জন্য। বিসিসিআইয়ের কাছে ছুটির আবেদনও জানিয়ে ফেলেছেন রাহুল। সব মিলিয়ে, বিয়ের জন্য একেবারে প্রস্তুত দুই পরিবার।

[আরও পড়ুন: অস্ত্রোপচারের পর প্রথমবার উঠে দাঁড়ালেন পন্থ, আর কতদিন থাকবেন হাসপাতালে?]

শোনা যাচ্ছে, জানুয়ারির ২১ তারিখের বদলে ২৩ তারিখ বিয়ে সারবেন রাহুল-আথিয়া। তবে বিয়ের যাবতীয় অনুষ্ঠান শুরু হবে ২১ তারিখ থেকেই। প্রথম দিনে মেহেন্দি ও ব্যাচেলার্স পার্টির আয়োজন করা হয়েছে। আথিয়ার ব্যাচেলার্স পার্টিতে উপস্থিত থাকতে পারেন আকাঙ্খারঞ্জনের মতো বলিউড অভিনেত্রীরা। তবে এই অনুষ্ঠানগুলিতে পরিবারের ঘনিষ্ঠরাই উপস্থিত থাকবেন বলে শোনা যাচ্ছে। পরের দিন অর্থাৎ ২২ জানুয়ারি সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেখানে আথিয়ার বাবা, মা , ভাই সকলেই পারফর্ম করবেন। অতিথিদের থাকার জন্য জাহানের কাছেই পাঁচতারা বাড়ির ব্যবস্থা করা হয়েছে বলেই সূত্রের খবর।

২৩ জানুয়ারিতে বিয়ের অনুষ্ঠানে অবশ্য উপস্থিত থাকতে পারেন একঝাঁক তারকা। সলমন খান, জ্যাকি শ্রফ, অক্ষয় কুমারের মতো বলিউড অভিনেতারা বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। আমন্ত্রণ জানানো হয়েছে মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলির মতো ভারতীয় ক্রিকেটারদেরও। তবে ওই সময় নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলবে ভারত। তাই ক্রিকেটাররা বিয়ের অনুষ্ঠানে যেতে পারবেন কিনা তা নিয়ে সংশয় থাকছেই। সূত্রের খবর, আথিয়ার বিয়ের সাজ ডিজাইন করেছেন অ্যামি পটেল। অন্যদিকে, রাহুলের বিয়ের পোশাকের দায়িত্বে রয়েছেন রাহুল বিজয়।

[আরও পড়ুন: বার্সেলোনায় মেসিকে শুনতে হয়েছিল ‘নোংরা ইঁদুর’, ‘বামন’, হোয়াটসঅ্যাপের গ্রুপ চ্যাট ফাঁস]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement