shono
Advertisement

মেঘলা দিনে মন কেমন করছে? উইকেন্ডে গাড়ি নিয়ে চলে যান হলদিয়ার এই জায়গায়

এই রিসর্টের নিরিবিলি পরিবেশ মুড চাঙ্গা করতে বাধ্য।
Posted: 08:22 PM Jul 07, 2023Updated: 08:22 PM Jul 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলদি নদীর তীরে একরাশ খোলা আকাশ। পাশেই তীর তীর করে বয়ে চলেছে নদী। পাড়ে সুন্দর সবুজে সাজানো এক টুকরো রিসর্ট। মুক্ত বাতাস। একঘেয়েমি জীবন থেকে বিরতি নিতে কার না মন চায়?

Advertisement

রোজকার দৌঁড়ঝাপ। ব্যস্ত কাজের শিডিউলে পরিবারকেও সময় দেওয়া হয় না। যার জেরে ক্রমশই আলগা হয়ে যাচ্ছে সম্পর্কের বাঁধন। ছুটির দিনেও আবার বাড়ির একই পরিবেশে থাকতে বিরক্ত লাগছে। এদিকে নিত্যদিনই দু-এক পশলা বৃষ্টি হচ্ছে। আকাশে রোদের তেজও কম। এই যা বাঁচোয়া! উইকেন্ডে বরং ঘুরে আসুন কলকাতার কাছেপিঠে এক রিসর্টে।

খুব বেশি সময় লাগবে না। ডেস্টিনেশন হলদিয়া। নদীর একপ্রান্তে গড়ে উঠেছে সুন্দর সাজানো বাগানের মতো রিসর্ট ‘খোলা আকাশ’। পরিবার নিয়ে অনায়াসেই ঘুরে আসতে পারেন এখান থেকে। পাশ দিয়েই বয়ে চলেছে নদী। শান্তিনিকেতনের খোয়াইয়ের আদলে বাঁশ দিয়ে তৈরি করা হয়েছে বসার জায়গা। শৈল্পিক ছোঁয়ায় মন ভরে যাবে আপনার। প্রাণ খুলে শ্বাস নিতে পারবেন। কিংবা যাঁরা দু দণ্ড একা কাটাতে চান তাঁরাও ঘুরে আসতে পারেন হলদিয়ার ‘খোলা আকাশ’ রিসর্টে।

কীভাবে আসবেন? ৪১ নম্বর জাতীয় সড়ক ধরে ব্রজলাল চক বাসস্টপেজ। সেখান থেকে বালুঘাটা যাওয়ার রাস্তায় তেরোপেখ্যা মোড় থেকে নদী পাড় বরাবর মিনিট এগোলেই খোলা আকাশ রিসর্ট।
থাকা-খাওয়ার সুবন্দোবস্ত। ফ্যামিলি রুম, কর্পোরেট রুম আছে। তাছাড়া চাইলে একবেলা কাটিয়ে আসতে পারেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement