shono
Advertisement

কোন রাশির মানুষের কেমন সঙ্গী পছন্দ?

ভার্গোর মন জয় করতে প্রতিটি বিষয়ের খুঁটিনাটি দিকগুলিতে নজর দিন। ব্যক্তি হোক বা সমাজ এঁরা সবক্ষেত্রেই একইরকম। এটা মাথায় রাখলেই ভার্গোর সঙ্গী হতে পারেন আপনি। The post কোন রাশির মানুষের কেমন সঙ্গী পছন্দ? appeared first on Sangbad Pratidin.
Posted: 02:00 PM May 22, 2016Updated: 04:21 PM Jun 11, 2018

এরিজ

Advertisement

যে কোনও সম্পর্কে এরিজদের কাছে সত্যিটাই সব। এরিজরা নিজেরা অকারণে মিথ্যা কথা বলেন না, অন্যদের মিথ্যা কথা সহ্যও করতে পারেন না। তাই সম্পর্কে বিশ্বস্ত থাকতে পছন্দ করেন তাঁরা। পাশাপাশি তাঁরা চান তাঁদের সঙ্গীরাও যেন লয়াল থাকেন এবং অকারণ মিথ্যা না বলেন।

টরাস


টরাসরা খুব দয়ালু হন। খুব সহজে ধৈর্য হারান না। কিন্তু সম্পর্কের ক্ষেত্রে খানিক সন্দেহপ্রবণ হয়ে থাকেন। তাই তাঁদের পার্টনার হতে গেলে আপনাকেও অনেক ধৈর্য রাখতে হবে| মাথা ঠান্ডা করে পরিস্থিতি সামাল দিতে পারলে তবেই একজন টরাসের মন জয় করতে পারবেন আপনি|

জেমিনি


জেমিনি মানেই স্বাধীনচেতা এবং আপন খেয়ালে চলা মানুষ। এই খুব হাসছেন, পরমুহূর্তে রেগে গেলেন। কিংবা উল্টোটা। তাই জেমিনির পার্টনার হতে গেলে প্রচুর ধৈর্যের প্রয়োজন। তাঁদের উল্টো মেজাজ দেখালে সম্পর্ক টেকা কঠিন। অগত্যা জেমিনিকে ভালবাসতে ধৈর্য ধরতে হবে।

ক্যানসার


এই রাশির মানুষরা খুবই নরম মনের হন। একটুতেই কষ্ট পান। তাই এঁদের সঙ্গে কথা বলার ক্ষেত্রে সবসময় সচেতন থাকতে হয়। এদের মন পেতে সবার আগে নিজের ব্যবহারে বদল আনা প্রয়োজন। নম্রভাবে কথা বললে, তাঁদের পছন্দ-অপছন্দের খেয়াল রাখলে সহজেই এই রাশির মানুষদের মন জয় করা সম্ভব।

লিও


লিওরা স্বভাবসিদ্ধ ভাবেই দাতা হন| মানুষকে খাওয়াতে, উপহার দিতে খুব পছন্দ করেন| তাই পার্টনারেরও যদি এমন গুণ থাকে তবে লিওরা খুবই ইমপ্রেস হন| অর্থাৎ লিওর মন পেতে গেলে দিলদরিয়া হওয়া বাঞ্চনীয়।

ভার্গো


সবকিছুকে খুঁটিয়ে লক্ষ করেন? বিবরণে ছোটখাটো জিনিসের উপর গুরুত্ব দেন? ভার্গোরা জীবনের গুরুত্বপূর্ণ দিকগুলিকে খুঁটিয়ে দেখেন। প্রত্যেক ঘটনার মধ্যে যে ছোটখাটো বিষয়গুলি রয়েছে তা খেয়াল করতে পছন্দ করেন। তাই ভার্গোর মন জয় করতে প্রতিটি বিষয়ের খুঁটিনাটি দিকগুলিতে নজর দিন। ব্যক্তি হোক বা সমাজ এঁরা সবক্ষেত্রেই একইরকম। এটা মাথায় রাখলেই ভার্গোর সঙ্গী হতে পারেন আপনি।

লিব্রা


লিব্রারা নিজেরা হাসিখুশি থাকতে পছন্দ করেন। তাই আপনি যদি নিজে আনন্দে থাকেন এবং জীবনের মজা খুঁজে পান, তবে লিব্রার আপনাকে মনে ধরবেই। তাই লিব্রার মনে জায়গা করে নিতে চার্মিং থাকুন।

স্করপিও


আপনি আত্মবিশ্বাসী এবং নিজের কাজে যথেষ্ট বিশ্বাস করেন? তবে জেনে রাখুন স্করপিওরা আপনার জন্যই অপেক্ষা করে রয়েছেন। স্করপিওরা পাওয়ারফুল চরিত্রদের খুবই পছন্দ করেন। তাই তাঁদের মন জয় করতে গেলে আগে নিজেদের মানসিকভাবে শক্ত করুন।

স্যাজিটেরিয়াস


জীবনে পজিটিভ থাকাকে স্যাজিরা খুবই জরুরি বলে মনে করেন। খারাপ সময়কেও জীবনের শিক্ষা হিসাবে দেখার ক্ষমতা যাঁরা রাখেন তাঁরা নিজেদের পার্টনারের মধ্যেও সেই আশাবাদী মনোভাব দেখতে চাইবেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

ক্যাপ্রিকর্ন


জীবনে প্রত্যেকের অ্যাম্বিশন থাকা উচিত। অন্তত ক্যাপ্রিকর্নরা তেমনই মনে করেন। তাই লক্ষ্যহীন ব্যক্তিদের সঙ্গে তাঁরা নিজেদের মুহূর্ত শেয়ার করতে পছন্দ করেন না। ক্যাপ্রিকর্নদের মন জয় করতে গেলে আগে নিজের জীবনের লক্ষ্য সঠিক ভাবে বুঝে নেওয়া জরুরি।

অ্যাকোয়ারিয়াস


অসম্ভব স্বাধীনচেতা হন এই রাশির মানুষ। ব্যক্তি স্বাধীনতায় বিশ্বাস করেন। নিজে যেমন স্বাধীন থাকতে পছন্দ করেন তেমন অপরকেও স্বাধীনতা দিতে পকন্দ করেন। তাই সঙ্গী যদি অ্যাকোয়ারিয়াস হন, তবে তাঁকে বেঁধে রাখার চেষ্টা করবেন না।

পাইসেস


পাইসেসরা স্বার্থপরতা পছন্দ করেন না। তাই সম্পর্ক স্থাপনের ক্ষেত্রে এবং তা এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে তাঁদের সর্বদাই নিজের চেয়ে বেশি অন্যের চিন্তা করতে দেখা যায়। প্রেমের ক্ষেত্রেও তাঁরা স্বার্থপর ব্যক্তিদের পছন্দ করেন না। পাইসেসের পার্টনার হতে গেলে স্বার্থপরতা ত্যাগ করা গুরুত্বপূর্ণ।

The post কোন রাশির মানুষের কেমন সঙ্গী পছন্দ? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার