shono
Advertisement

ভোটের আগে টাকা বিলির অভিযোগ জাভেদ খানের অনুগামীদের বিরুদ্ধে, কমিশনে যাচ্ছে সিপিএম

অভিযোগ অস্বীকার করেছেন জাভেদ খান।
Posted: 07:11 PM Mar 25, 2021Updated: 07:34 PM Mar 25, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার কসবার তৃণমূল প্রার্থী জাভেদ খানের (Javed Khan) বিরুদ্ধে নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ তুলল সিপিএম (CPM)। এবিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানাবে বলেও জানিয়েছে বাম শিবির। যদিও অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি করেছেন জাভেদ খান।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে একটি ব্যাগে নগদ টাকা ভরতে দেখা যায় একজনকে। সিপিএমের অভিযোগ, ভোটের মুখে টাকা বিলি করছেন কসবার তৃণমূল প্রার্থী জাভেদ খানের অনুগামীরা। ভিডিওকে কেন্দ্র করে রীতিমতো শোরগোল পড়ে যায়। বামেদের তরফে জানানো হয়, ভিডিও-সহ কমিশনে অভিযোগ জানাবেন তাঁরা। এবিষয়ে কসবার বাম প্রার্থী শতরূপ ঘোষ বলেন, “কমিশন আমাদের প্রার্থীদের আগেই জানিয়েছে নগদে কোনও লেনদেন করা যাবে না। তাহলে কীসের টাকা ব্যাগে ভরা হচ্ছিল?” কমিশনে যাবেন বলে জানিয়েছেন শতরূপও।

[আরও পড়ুন: স্বচ্ছতার সঙ্গে নিয়োগের দাবিতে শিক্ষামন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ SSC চাকরি প্রার্থীদের]

এবিষয়ে জাভেদ খান দাবি করেছেন, ভিডিও সম্পূর্ণ ভিত্তিহীন। তাঁর কথায়, “যাঁরা এই ভিডিও প্রচার করেছেন, তাঁরাই এটি তৈরি করেছেন। তৃণমূল কোনওভাবেই এরকম কোনও ঘটনার সঙ্গে জড়িত নয়।” এই ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন তিনি। 

উল্লেখ্য, কিছুদিন আগে এই ধরনের আরও একটি ভিডিও প্রকাশ্যে এসেছিল। সেখানে দেখা গিয়েছিল, ঝাড়গ্রাম বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুখময় শতপথী কর্মী সমর্থকদের নিয়ে প্রচারে বেরিয়েছেন। ঝাড়গ্রাম সবজি বাজার এলাকায় তিনি মানুষের সঙ্গে কথা বলছেন, সমর্থন চাইছেন। সেই সময় কেউ একজন পিছন থেকে বলছেন, “ভোটের আগের দিন আসবি, দিয়ে দেব খরচা।” ভিডিওর জেরে প্রবল সমালোচনার মুখে পড়েছিলেন বিজেপি নেতা। এবার ভোটের মুখে টাকা বিলির অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।   

[আরও পড়ুন: ‘শোভনবাবু বাচ্চা ছেলে নন, বৈশাখীকে পুরো দায়ী করব না’, EXCLUSIVE সাক্ষাৎকারে রত্না]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement