shono
Advertisement

Breaking News

‘নিজের দুর্নীতি ঢাকতে হাম্বা হাম্বা করছে’, নাম না করে কালনার বিধায়ককে তোপ মমতার

অন্যায় করলে কান মুলে দেব, সাফ কথা মুখ্যমন্ত্রীর।
Posted: 12:51 PM Feb 09, 2021Updated: 03:37 PM Feb 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দুষ্টু গরুর থেকে শূন্য গোয়াল ভাল।’ কালনার সভা থেকে নাম না করে স্থানীয় বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডুকে বেনজির আক্রমণ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ( Mamata Banerjee)। বললেন, কিছু গরু নিজেদের দুর্নীতি ঢাকার জন্য বিজেপিতে গিয়ে হাম্বা হাম্বা করছে। গত ১৯ ডিসেম্বর শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছেন কালনার বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডু (Biswajit Kundu)। এদিন তাঁরই গড়ে সভা ছিল মমতার। তাই মমতা যে বিশ্বজিতকে কড়া বার্তা দেবেন সেটা প্রত্যাশিতই ছিল।

Advertisement

বিজেপিতে (BJP) যোগ দেওয়ার আগেই বিশ্বজিৎ কুণ্ডুর বিরুদ্ধে বিস্তর দুর্নীতির অভিযোগ উঠেছিল। বিশেষ করে প্রাথমিকের টেটে স্বজনপোষণের অভিযোগে রীতিমতো বিদ্ধ হতে হয়েছিল তাঁকে। মমতার দাবি, সেই দুর্নীতির অভিযোগ থেকে বাঁচতেই বিজেপির দ্বারস্থ হয়েছেন বিশ্বজিৎ। কালনার সভায় মুখ্যমন্ত্রী বলেন, “দুষ্টু গরুর থেকে শূন্য গোয়াল ভাল। কয়েকটা দুষ্টু গরু দুর্নীতি চাপা দেওয়ার জন্য হাম্বা হাম্বা করছে। পাপ বিদায় হয়েছে। যারা তৃণমূলে থেকে দুর্নীতি করে তাঁদের তৃণমূলে থাকার দরকার নেই। মা ছেলেদের লালন-পালন করবে, তারপর মা অসুস্থ হলে বা মায়ের দরকার হলে ছেড়ে চলে যায়, সেই সন্তান কুসন্তান। সেই সন্তানের দরকার নেই। বিজেপি এঁদের নিয়েছে পরে বুঝতে পারবে। ” মমতার সাফ কথা, “জানে যে আমি তাঁদের টিকিট দেব না। তাই বিজেপির কাছে আশ্রয় নিয়েছে। কেন টিকিট দেব? মানুষের সাথে যারা থাকে না, মানুষের জন্য যারা কাজ করে না? তাঁদের আমি টিকিট দেব না। মনে রাখবেন যারা মানুষের জন্য কাজ করে না তাঁদের পাশে আমি থাকি না। আমি অন্যায় করলে কান মুলে দেব।”

[আরও পড়ুন: জল্পনার অবসান, তৃণমূলে যোগ চন্দননগরের প্রাক্তন পুলিশ কমিশনার হুমায়ুন কবীরের]

এদিন তাৎপর্যপূর্ণভাবে কালনাকে ‘মন্দিরের শহর’ হিসেবে তুলে ধরার চেষ্টা করলেন মুখ্যমন্ত্রী। বলে দেন, “কালনার থেকে বেশি মন্দির কোথাও নেই। নবদ্বীপকে হেরিটেজ শহর হিসেবে ঘোষণা করা হয়েছে। আগামী দিনে কালনার কথাও ভাবা হবে।” ধর্মের নামে রাজনীতি করার অভিযোগে আরও একবার বিজেপিকে তোপ দেগেছেন মমতা। তাঁর কথায়, “এখানে এসে চৈতন্য দেবের নামে ভুলভাল বলে গিয়েছে। বিবেকানন্দকে ঠাকুর বানিয়ে দিয়েছে। বিজেপি কোনও ধর্ম জানে না। মুখে বলে হিন্দু ধর্ম জানে। কিন্তু কিছু জানে না। জানে ওঁরা হিন্দু ধর্মের মধ্যে কটা ধর্ম আছে? বিজেপি কোনও ধর্মকে সম্মান করে না।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার