shono
Advertisement

শুক্রবার বেলা ১ টায় রাজ্য জয়েন্টের ফলপ্রকাশ, রেজাল্ট জানা যাবে এই সাইটগুলিতে

ডাউনলোড করা যাবে ব়্যাঙ্ক কার্ড। The post শুক্রবার বেলা ১ টায় রাজ্য জয়েন্টের ফলপ্রকাশ, রেজাল্ট জানা যাবে এই সাইটগুলিতে appeared first on Sangbad Pratidin.
Posted: 10:21 AM Aug 06, 2020Updated: 10:23 AM Aug 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরীক্ষার প্রায় ৬ মাসের মাথায় আগামিকাল রাজ্য জয়েন্ট এন্ট্রান্সের ফলপ্রকাশ করতে চলেছে জয়েন্ট এন্ট্রান্স বোর্ড (West Bengal Joint Entrance Examinations Board)। ৭ আগস্ট ফল প্রকাশিত হবে, তা আগেই জানিয়েছিলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। জয়েন্ট এন্ট্রান্স বোর্ড জানাল, দুপুর ১ টায় প্রকাশ করা হবে রেজাল্ট। বেলা আড়াইটের পর ওয়েবসাইটে ফল দেখতে পারবেন পরীক্ষার্থীরা।

Advertisement

কোন কোন ওয়েবসাইটে দেখা যাবে রাজ্যে জয়েন্ট এন্ট্রান্স ইঞ্জিনিয়ারিংয়ের ফল? জানানো হয়েছে, wbjeeb.nic.in. এবং wbjeeb.in. এই দুটি ওয়েবসাইটের মাধ্যমে ফল দেখতে পারবেন পরীক্ষার্থীরা। ব়্যাঙ্ক জানার পাশাপাশি সেখান থেকে ব়্যাঙ্ক কার্ডও ডাউনলোড করতে পারবেন তাঁরা। প্রসঙ্গত, জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের তরফে আগেই জানানো হয়েছিল যে, অনলাইনে ফল প্রকাশ করা হবে। প্রকাশিত হতে পারে মেধাতালিকাও। প্রথম দশজনের নাম থাকবে মেধাতালিকায়। কাউন্সেলিং হবে অনলাইনে।

[আরও পড়ুন: অযোধ্যা যাত্রায় করোনা কাঁটা, লকডাউনে বাড়িতে বসেই পূজার্চনা বঙ্গ বিজেপি নেতৃত্বের]

উল্লেখ্য, ইঞ্জিনিয়ারিং কলেজগুলির আসন ভরতি করার কথা মাথায় রেখে এ বছর অনেক আগেই জয়েন্ট বোর্ড পরীক্ষার আয়োজন করেছিল। উচ্চ মাধ্যমিক পরীক্ষার আগে ২ ফেব্রুয়ারি রাজ্য জয়েন্ট পরীক্ষা হয়। পরিকল্পনা ছিল, দ্রুত ফল প্রকাশ করা হবে। কিন্তু তা বাস্তবায়িত হল না করোনার কারণে। পরীক্ষার প্রায় ছয় মাস পর প্রকাশিত হতে চলেছে ফল। এ বছর পরীক্ষার্থী ছিল মোট ৮৮ হাজার ৮০০ জন। 

[আরও পড়ুন: একদিনে রাজ্যে লাফিয়ে বাড়ল করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা, কলকাতাকে টপকে গেল উঃ ২৪ পরগনা]

The post শুক্রবার বেলা ১ টায় রাজ্য জয়েন্টের ফলপ্রকাশ, রেজাল্ট জানা যাবে এই সাইটগুলিতে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার