shono
Advertisement

ইংল্যান্ডের বাজবল দেখে শিখেছেন যশস্বী, ইংরেজ ব্যাটারের কথা শুনে ক্ষেপে লাল গেইল

ভিভ রিচার্ডস-ব্রায়ান লারার প্রসঙ্গ উত্থাপ্পন করলেন গেইল।
Posted: 03:54 PM Feb 24, 2024Updated: 03:54 PM Feb 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিপক্ষ দলের ক্রিকেটারদের যখন আগ্রাসী মেজাজে খেলতে দেখি তখন মনে হয় এই ইনিংসে আমাদেরও খানিকটা কৃতিত্ব রয়েছে। যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) আগ্রাসী ব্যাটিং সম্পর্কে এহেন মন্তব্য করেছিলেন ইংল্যান্ডের ওপেনার বেন ডাকেট।
তার পর থেকেই তীব্র সমালোচনার মুখে তিনি। এবার তাঁর সমালোচনা করলেন ‘ক্যারিবিয়ান দৈত্য’ ক্রিস গেইল (Chris Gayle)। তিনি বললেন, “আক্রমণাত্মক ক্রিকেট দীর্ঘদিন ধরেই চলে আসছে। ক্রিস গেইলের আন্তর্জাতিক মঞ্চে আবির্ভাবের আগে থেকেই প্রচলিত ছিল আক্রমণাত্মক ক্রিকেট। ভিভ রিচার্ডস আসলে পথ দেখিয়ে গিয়েছে।পরবর্তীকালে ব্রায়ান লারা আক্রমণাত্মক ক্রিকেট খেলেছে। ওরা যে কোনও ফরম্যাটেই আক্রমণাত্মক ক্রিকেট খেলত।”

Advertisement

[আরও পড়ুন: কাজে ফিরলেন সঞ্জনা, রোমাঞ্চিত বুমরাহ সোশাল মিডিয়ায় করলেন পোস্ট]

চলতি ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজে দুরন্ত ছন্দে রয়েছেন যশস্বী জয়সওয়াল। সেই জয়সওয়াল সম্পর্কেই বেন ডাকেট বলেছেন, ইংল্যান্ডের আক্রমণাত্মক ক্রিকেট অনুসরণ করেছেন জয়সওয়াল। বেন ডাকেটের এহেন মন্তব্য মেনে নিতে পারেননি ক্যারিবিয়ান দৈত্য।
তিনি বলছেন, ”ইংল্যান্ডের থেকে জয়সওয়াল আক্রমণাত্মক ক্রিকেট শিখেছে বলে আমার মনে হয় না। এই স্টাইলের ক্রিকেট ও শিখেছে ওর কোচ এবং মেন্টরের কাছ থেকে। ওর খেলা দেখে মনে হয়েছে ২০ বছর ধরে খেলে আসছে। আশা করি যশস্বী ওর ক্রিকেট চালিয়ে যাবে।”

[আরও পড়ুন: একদিন তীব্র আর্থিক কষ্টে ভুগেছেন, এক ছক্কায় ম্যাচ জিতিয়ে রাতারাতি ‘হিরো’ মুম্বইয়ের সাজনা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement