shono
Advertisement

কাজের মধ্যেই কাটবে সপ্তাহ, জেনে নিন আর কী রয়েছে ভাগ্যে

রইল এই সপ্তাহের রাশিফল। The post কাজের মধ্যেই কাটবে সপ্তাহ, জেনে নিন আর কী রয়েছে ভাগ্যে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:03 AM Sep 16, 2018Updated: 10:59 AM Jan 17, 2019

Advertisement

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই সপ্তাহটি থাকবে কাজে ঠাসা। সন্তানদের নিয়েও চিন্তায় কাটবে। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

 
মেষ

সপ্তাহটি অতিরিক্ত কর্মব্যস্ততার মধ্যে দিয়ে অতিবাহিত হতে পারে। পারিবারিক শান্তি কোনও সদস্যের একগুঁয়ে মনোভাবের কারণে ব্যাহত হতে পারে। ব্যবসায়ীদের পাওনা আদায়ে বিলম্বের কারণে চিন্তা বৃদ্ধি। আইনি জটিলতাগুলি এড়িয়ে চলাই ভাল। দূর ভ্রমণের পরিকল্পনা এ সপ্তাহে স্থগিত রাখতে হতে পারে। বেকারদের জন্য শুভ খবর আসতে পারে।

 
বৃষ

পারিপার্শ্বিক কারণে মানসিক চিন্তা বৃদ্ধি। তবে কর্মক্ষেত্রে আপনার উদ্যমে ঘাটতি থাকবে না। এ সপ্তাহে ব্যবসায়ীরা নতুন বিনিয়োগ করতে পারেন। পারিবারিক শান্তি অব্যাহত থাকবে। স্ত্রীর বুদ্ধির দ্বারা লাভবান হতে পারেন। সন্তানের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আপনাকে গর্বিত ও আনন্দিত করবে। নিজের শারীরিক দিকে খেয়াল রাখুন।

 
মিথুন

চাকরিজীবীদের উন্নতি ও ব্যবসায়ীদের প্রতিযোগিতার মধ্যে দিয়ে সাফল্যের যোগ। এ সপ্তাহে নতুন জমি অথবা বাড়ি কেনার পরিকল্পনা সফল হতে পারে। পারিবারিক দায়দায়িত্ব পালনে ব্যয় বৃদ্ধি পেতে পারে। ভ্রাতা অথবা ভগিনীর কোনও বিশেষ খবরে আনন্দ বৃদ্ধি। বহুজনের মাঝে নিজের সুস্পষ্ট ভাষণের দ্বারা জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন।

 

কর্কট

দূরের কোনও বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। কর্মক্ষেত্রে পরিবর্তনের শুভ ইঙ্গিত পেতে পারেন। নিকটজনের বিবাহের দিনক্ষণ স্থির হতে পারে। কাউকে যেচে কোনও পরামর্শ দিয়ে ভুল না করাই ভাল। পেশাদারদের ব্যস্ততা বৃদ্ধি ও বহু ভ্রমণযোগ দেখা যায়। পারিবারিক দিক অনুকূল। পিতার স্বাস্থ্যের উন্নতি আপনাকে চিন্তামুক্ত করবে। সন্তানের চলাফেরার দিকে নজর রাখুন। আর্থিক দিক শুভ।

 
সিংহ

কর্মক্ষেত্রে বাধার মধ্য দিয়ে অগ্রগতি। নতুন কোনও ব্যবসার চিন্তাভাবনা ফলপ্রসূ হতে পারে। এ সপ্তাহে আর্থিক লেনদেনের ব্যাপারে সতর্কতা প্রয়োজন। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পেতে পারে। দাম্পত্য সম্পর্কের উন্নতি। স্ত্রীর বৈষয়িক উন্নতি ও সাংসারিক সমৃদ্ধি। বিলাসদ্রব্যের প্রতি আগ্রহ বৃদ্ধি। বাড়িতে কোনও শুভ অনুষ্ঠানে আত্মীয় সমাগমে আনন্দ।

 
 
কন্যা

মানসিক চিন্তা বজায় থাকতে পারে। পারিবারিক দিক থেকে সপ্তাহটি অনুকূল নাও থাকতে পারে। কর্মক্ষেত্রে নিজের ভাবমূর্তি অক্ষুণ্ণ থাকবে। আর্থিক দিক শুভ তবে ব্যয়বাহুল্যেরও যোগ রয়েছে। নিজের শারীরিক দিকে নজর রাখুন। অতিরিক্ত আবেগপ্রবণ মনোভাব পরিত্যাজ্য। বিশিষ্ট কোনও ব্যক্তির সঙ্গে পরিচয়ে আনন্দ। সপ্তাহের শেষে নিকট ভ্রমণের পরিকল্পনার বাস্তবায়ন।

 
তুলা

কর্ম পরিবর্তনের পরিকল্পনা সফল হতে পারে। কর্মোপলক্ষে দূরে যেতে হতে পারে। পারিবারিক দিক অনুকূল তবে স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। সন্তানের ভবিষ্যৎ বিষয়ে চিন্তা দূর হতে পারে। আপনার আত্মবিশ্বাসী মনোভাবের কারণে এ সপ্তাহে বেশ কিছু সমস্যার সমাধান করতে সক্ষম হতে পারেন। পরোপকারে ইচ্ছাবৃদ্ধি পেতে পারে। ব্যয় সংকোচের দিকে নজর দিন।

 
 
বৃশ্চিক

নতুন কোনও ব্যবসা শুরু করতে পারেন। সরকারি চাকরিজীবীদের পদোন্নতি ও অন্যত্র বদলির আদেশ আসতে পারে। প্রভাবশালী কোনও ব্যক্তির সঙ্গে পরিচয়ে মানসিক আনন্দ। দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে তবে স্ত্রীর শারীরিক দিকে নজরদান আবশ্যক। সন্তানের সাফল্যে আনন্দিত ও গর্বিত হবেন। আয় সন্তোষজনক হলেও বিলাসব্যসনে বহু ব্যয়ের কারণে সঞ্চয়ের সম্ভাবনা নেই বললেই চলে।

 
ধনু

চলাফেরায় সতর্ক থাকুন। ব্যবহারিক দিকে আরও নজরদান প্রয়োজন। কর্মক্ষেত্রে পড়ে থাকা কিছু কাজ নিয়ে উদ্বেগ বাড়তে পারে। মাতৃস্থানীয়া কারও অসুস্থতার কারণে চিন্তা বৃদ্ধির যোগ। প্রতিযোগিতামূলক কর্মে সাফল্য নিশ্চিত হতে পারে। আইনি জটিলতা এড়িয়ে চলাই ভাল। আর্থিক লেনদেন সংক্রান্ত ব্যাপারে আরও সতর্ক থাকুন।

 
 
মকর

শারীরিক কারণে কর্ম পরিকল্পনা স্থগিত রাখতে হতে পারে। রক্তচাপের সমস্যায় ক্লেশভোগের সম্ভাবনা। পারিবারিক শান্তি মাঝেমধ্যেই বিঘ্ন হওয়ার সম্ভাবনা। নতুন কোনও বন্ধুলাভের যোগ থাকলেও তা যাচাই করে নেওয়াই ভাল। আর্থিক দিক থেকে সপ্তাহটি আশানুরূপ না হওয়ার কারণে দুশ্চিন্তায় থাকবেন। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতিতে মানসিক আনন্দ।

 
কুম্ভ

এ সপ্তাহে কর্মের কারণে বহুব্যস্ততা লক্ষ করা যায়। মাতা অথবা মাতৃস্থানীয়া কারও অসুস্থতা থেকে মুক্তিলাভ আপনাকে উদ্বেগমুক্ত করবে। ভ্রাতা অথবা ভ্রাতৃস্থানীয় কারও উন্নতিতে আনন্দিত হবেন। সমাজকল্যাণে দানধ্যানের দ্বারা নিজের জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন। সন্তানের উচ্চশিক্ষায় সাফল্য আপনাকে গর্বিত করবে। লেনদেনে সতর্ক থাকুন।

 
মীন

বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ। পারিবারিক সমস্যাগুলি যা ছিল তার অবসান। প্রিয়জন কারও বিবাহের দিনক্ষণ স্থির হতে পারে। কর্মক্ষেত্রে কোনও জটিলতা এলেও তা দ্রুত মিটে যাবে। সংগীত কলা বিদ্যায় পারদর্শিতা লাভ এবং অন্যের প্রশংসা আদায়ে সক্ষম হবেন। দীর্ঘমেয়াদি সঞ্চয় প্রকল্পে অর্থ বিনিয়োগ করতে পারেন।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

The post কাজের মধ্যেই কাটবে সপ্তাহ, জেনে নিন আর কী রয়েছে ভাগ্যে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার