shono
Advertisement

'তুই আমার পরিবারকে গালমন্দ করেছিস', ঝামেলার সময়ে কোহলিকে বলেছিলেন গম্ভীর

Posted: 12:47 PM May 03, 2023Updated: 12:47 PM May 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গৌতম গম্ভীর (Gautam Gambhir) আর বিরাট কোহলির (Virat Kohli) মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছিল সোমবার। সেই দৃশ্য গোটা দেশ দেখেছে। কিন্তু দু' জনের মধ্যে কি কথাবার্তা হয়েছিল? কোহলি ও গম্ভীরের মধ্যে কি কথা হয়েছিল তা সংবাদসংস্থা পিটিআই-কে জানিয়েছেন এক প্রত্যক্ষদর্শী।

Advertisement

গম্ভীরের সঙ্গে কোহলির ঝামেলা শুরু হওয়ার আগের মুহূর্তে দেখা যায় কোহলি আর লখনউ সুপারজায়ান্টসের ওপেনার কাইল মায়ার্স পাশাপাশি হাঁটছেন এবং একে অপরকে কিছু বলছেন। নামপ্রকাশে অনিচ্ছুক সেই ব্যক্তি বলছেন, ''খেলার শেষে টিভিতে দেখা গিয়েছে মায়ার্স ও বিরাট পাশাপাশি হাঁটছিল। মায়ার্স কোহলিকে প্রশ্ন করেন, তুমি সবসময়ে আমাদের গালিগালাজ করছিলেন কেন? বিরাট পাল্টা জিজ্ঞাসা করেন, তুমি আমার দিকে ওরকম তাকিয়ে আছো কেন?'' এর আগে অমিত মিশ্র আম্পায়ারের কাছে কোহলির নামে নালিশ করেন। লখনউয়ের দশ নম্বর ব্যাটার নবীন উল হককে ক্রমাগত গালিগালাজ করছেন বিরাট, এই বিষয়টা আম্পায়ারের নজরে আনেন অমিত মিশ্র। 

[আরও পড়ুন:  বিনা অনুমতিতে সৌদি যাওয়ার ‘শাস্তি’! দু’সপ্তাহের জন্য সাসপেন্ড মেসি]

 

এদিকে কোহলির সঙ্গে মায়ার্স যখন কথা বলেছিলেন, তখন দেখা যায় মায়ার্সকে সরিয়ে দিচ্ছেন গম্ভীর। কোহলির সঙ্গে মায়ার্স যাতে কথা না বলেন সেই পরামর্শ দেন গম্ভীর। এর পরেই আসরে নামতে দেখা যায় গম্ভীরকে। গৌতম গম্ভীর তেড়ে যান বিরাট কোহলির দিকে। কোহলিকে জিজ্ঞাসা করেন গম্ভীর, ''ক্যায়া বল রাহা হ্যায় বোল?'' যার অর্থ, কী বলছিস বল? জবাবে বিরাট বলেন, ''আমি তো আপনাকে কিছু বলিইনি, আপনি কেন ভিতরে ঢুকছেন?'' গম্ভীর পালটা বলেন, ''তুই আমার প্লেয়ারকে গালমন্দ করেছিস, তার মানে তুই আমার পরিবারকে গালিগালাজ করেছিস।'' জবাবে বিরাট বলেন, ''তাহলে আপনি আপনার পরিবারকে সামলে রাখুন।''
গম্ভীরকে বলতে শোনা যায়, ''তাহলে তুই এখন আমাকে শিখাবি?'' এরপরেই গম্ভীর ও কোহলিকে সরিয়ে দেওয়া হয়।

ওয়াকিবহাল মহলের মতে, গৌতম গম্ভীর খারাপ মানুষ নন, কিন্তু তাঁকে সামলানোও সহজ নয়। আবার কোহলি প্রকাশ্যেই একাধিকবার বলেছেন, গম্ভীর তাঁর নেতৃত্বের সমালোচনা করেছেন। তবে দুই তারকা মাঠের ভিতরে মুখোমুখি হলেই এমন সব মুহূর্তের জন্ম দিচ্ছেন, যা নিয়ে বিতর্কের ঢেউ উঠছে। খেলা চলে যাচ্ছে পিছনের সারিতে। সামনের সারিতে চলে আসছে দু' জনের অতিরিক্ত আগ্রাসন। 

[আরও পড়ুন: চোটের জন্য আইপিএলে অনিশ্চিত রাহুল! নতুন ক্যাপ্টেন বাছল লখনউ সুপার জায়ান্টস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement