shono
Advertisement

‘জব মিমি মেট শাশ্বত’! বিমানে হঠাৎ দেখা দুই তারকার, তারপর?

মাঝ আকাশে হঠাৎ দেখা মিমি-শাশ্বতর! বিমান সহযাত্রীকে নিয়ে কী বলছেন 'অপুদা'?
Posted: 02:07 PM Sep 04, 2023Updated: 02:36 PM Sep 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরবঙ্গে ‘চাঁদের হাট’ বললে অত্যুক্তি হয় না! সম্প্রতি প্রধান-এর শুটিংয়ে ডুয়ার্সে পৌঁছেছেন দেব-সোহম। সেই টিমে রয়েছেন টলিপাড়ার একঝাঁক তারকা- অম্বরীশ ভট্টাচার্য, পরাণ বন্দ্যোপাধ্যায়, সৌমিতৃষা কুণ্ডুরা। ওদিকে রবিবার ধূপগুড়িতে উপনির্বাচন উপলক্ষে শেষবেলায় প্রচারের ময়দান কাঁপাতে গিয়েছিলেন সাংসদ-নায়িকা মিমি চক্রবর্তী। গত বুধবার সিকিমে যান শাশ্বত চট্টোপাধ্যায়ও।

Advertisement

আর উত্তরবঙ্গ থেকে ফেরার পথে বিমানে আচমকাই দেখা হয়ে গেল মিমি চক্রবর্তী ও শাশ্বত চট্টোপাধ্যায়ের। মাঝ আকাশে একে-অপরকে দেখে উচ্ছ্বসিত দুই তারকাই সেই মুহূর্ত ফ্রেমবন্দি করতে ভোলেননি। ‘অপুদা’র সঙ্গে ছবি শেয়ার করে সাংসদ নায়িকা বলছেন, “অনেকদিন বাদে এই মানুষটার সঙ্গে দেখা হল। অনেক ভালবাসা শাশ্বত চট্টোপাধ্যায়।” পালটা মিমি চক্রবর্তীকে ভালবাসা জানিয়ে ‘অপুদা’ বলছেন, “আমার অন্যতম প্রিয় অভিনেত্রী। মিমি খুব ট্যালেন্টেড।”

[আরও পড়ুন: সেট রং করা থেকে ক্যামেরা ধরা, অরুণাচলে শুটিং করতে গিয়ে এ যেন ‘অন্য’ মধুমিতা!]

প্রসঙ্গত, রবিবার ধূপগুড়িতে প্রচার করতে যাওযার পথে শিলিগুড়িতে ঢাল চাটনি সহযোগে মোমো খেয়েছিলেন মিমি। সেই ছবি দিয়ে অভিনেত্রী লেখেন, “এটাই আসল মোমো। এই ঝাল চাটনির সঙ্গে মোমো না খেয়ে শিলিগুড়ি ছাড়বেন না।”

উল্লেখ্য, গত বুধবার সিকিমে যাওয়ার আগে শিলিগুড়ির সাংবাদিকদের মুখোমুখি হন শাশ্বত চট্টোপাধ্যায়। আবার প্রলয় অভিনেতা জানান, “আমরা যাঁরা অভিনেতা-অভিনেত্রী রয়েছি, তাঁরা শুধুমাত্র অর্থ উপার্জনের জন্যই অভিনয় করি না। প্রচুর মানুষের ভালবাসা পাচ্ছি, এটাও দরকার। আমরা সবসময়ে এমন একটা চরিত্র করতে চাই যেটা মানুষের ভাল লাগে। টাকা দিয়ে তো আর সবকিছু পাওয়া যায় না। মানুষের ভালবাসাই আসল।”

[আরও পড়ুন: ধূপগুড়িতে হুডখোলা গাড়িতে ‘সুপারহিট’ প্রচার, শিলিগুড়িতে মোমো খেলেন মিমি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement