shono
Advertisement

সুন্দরী রমণীদের এই স্নানের দৃশ্য কেন ভয় পাইয়ে দিচ্ছে দুনিয়াকে?

আপনার কী মনে হয়? The post সুন্দরী রমণীদের এই স্নানের দৃশ্য কেন ভয় পাইয়ে দিচ্ছে দুনিয়াকে? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:15 PM Dec 24, 2016Updated: 11:45 AM Dec 24, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুন্দরী রমণীদের ছবি নিয়ে হইচই নেট-দুনিয়ায় আপসেই হয়! তার সঙ্গে যদি যোগ হয় নগ্নতার মতো বিষয়, তবে দেখতে দেখতে ছবি ভাইরাল হতে বেশি সময় লাগে না! কিন্তু এই পাঁচ সুন্দরী রমণীর ছবি ভাইরাল হল অন্য কারণে!
জানা গিয়েছে, এই পাঁচ রমণী পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু। আসন্ন বড়দিন উপলক্ষে তাঁরা আয়জন করেছিলেন এক ঘরোয়া পার্টির। সেখানে তাঁরা ছাড়া আর কেউই উপস্থিত ছিলেন না। পার্টির হইহুল্লোড়ের মধ্যেই বন্ধুরা ঠিক করেন, ছোটবেলায় যেমন তাঁরা একসঙ্গে স্নান করতেন, সেরকম ভাবেই একটি ছবি তুলে তা পোস্ট করবেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তখনও তাঁরা জানতেন না- স্নানঘরে কী ভায়াবহ চমক অপেক্ষা করে রয়েছে তাঁদের জন্য।

Advertisement


ছবিটা একটু ভাল করে খেয়াল করে দেখুন! সুবিধার জন্য এই ছবির ভয় পাইয়ে দেওয়ার জায়গাটা ঘিরে দেওয়া হয়েছে একটা লাল বৃত্তে। কিছু খেয়াল করে উঠতে পারলেন কি?


না পারলে আবার দেখুন ছবিটা! এবার আপনার সুবিধার জন্য কিছুটা জুম করে দেওয়া হল! ভাল ভাবে তাকালেই দেখতে পাবেন, বাথটবের পিছনের জানলার কালো কাচে ধরা দিয়েছে এক অশরীরীর ছায়া। জানলার কাচে একটা হাত রেখে সে তাকিয়ে রয়েছে স্নানরতা সেই নারীদলের দিকে।
এই ব্যাপারটা আবিষ্কার করার পর থেকেই ছবিটা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে নেট-দুনিয়ায়। এমনকী ঘাবড়ে গিয়েছেন নারীরাও! অপদেবতার আবির্ভাবের আশঙ্কায় নিজেদের নামধামও তাঁরা আর প্রকাশ করছেন না!
তা, আপনার কী মনে হয়? সত্যিই কোনও অশরীরী লুকিয়ে মহিলাদের স্নান দেখছিল?

The post সুন্দরী রমণীদের এই স্নানের দৃশ্য কেন ভয় পাইয়ে দিচ্ছে দুনিয়াকে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement