shono
Advertisement

অর্গ্যাজমের দৃশ্যে কেন লতার গান? করণের উপর ক্ষুব্ধ মঙ্গেশকর পরিবার

দেখুন সেই দৃশ্য। The post অর্গ্যাজমের দৃশ্যে কেন লতার গান? করণের উপর ক্ষুব্ধ মঙ্গেশকর পরিবার appeared first on Sangbad Pratidin.
Posted: 01:55 PM Jun 24, 2018Updated: 12:47 PM Jul 19, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চরম সুখ-এর মুহূর্ত। ঠিক সে সময়ই ব্যাকগ্রাউন্ডে বেজে উঠছে, ‘কভি কুশি কভি গম’। নেটফ্লিক্সে করণ জোহরের শর্টফিল্ম ‘লাস্ট স্টোরিজ’ যাঁরা দেখেছেন তাঁর এ দৃশ্যের কথা জানেন। রসিকতা করেই এ গান রেখেছেন পরিচালক করণ জোহর। কিন্তু তাতে স্পষ্টতই খুশি নয় মঙ্গেশকর পরিবার।

Advertisement

[  অনুষ্কার ধমক নাপসন্দ, বিরুষ্কাকে আইনি নোটিস ধরালেন আরহান ]

দিনকয় আগে ‘বীরে দ্য ওয়েডিং’ ছবিতে স্বরা ভাস্করের অর্গ্যাজম দৃশ্য নিয়ে বিতর্কের ঢেউ উঠেছিল বলিপাড়ায়। ভাইব্রেটর হাতে স্বরার অভিনীত চরিত্রটি যখন স্বমেহনে রত, তখনই সেখানে তার স্বামী এসে হাজির হয়। তা নিয়ে ঝামেলা এবং শেষমেশ বিচ্ছেদ। সে দৃশ্য দেখে আবার সংস্কারি কেউ কেউ প্রতিবাদ জানিয়েছিলেন। কেন এরকম এখটা রগরগে দৃশ্য রাখা হল সে প্রশ্নও ওঠে। দিনকয় সরগরম ছিল সোশ্যাল মিডিয়া। ফের আলোচনার শীর্ষে উঠে এসেছে একটি অর্গ্যাজম দৃশ্য। তবে এবার দৃশ্যটি নিয়ে আলাদা করে কারও কোনও অভিযোগ নেই। ওয়েব সিরিজের দর্শকরা এ দৃশ্য দেখতে অভ্যস্ত। টার্গেট অডিয়েন্স মাথায় রেখেই দৃশ্যের সঙ্গে গানটি জুড়েছিলেন করণ জোহর। কিন্তু এবার আপত্তি এল খোদ মঙ্গেশকর পরিবার থেকে। লতা মঙ্গেশকরের পরিবারের এক সদস্য জানাচ্ছেন, এরকম একটা দৃশ্যের সঙ্গে কেন লতার গান রাখা হল? ভজনের মতো করে গাওয়া একটি গান এরকম দৃশ্যের সঙ্গে সঙ্গতিপূর্ণ নয়। তাছাড়া, লতাজি যে বয়সে পৌঁছেছেন, তাতে অর্গ্যাজম দৃশ্যে তাঁর গান রাখা একেবারেই বেমানান। অন্য যে কোনও গান ব্যবহার করা যেত বলেই মত ওই সদস্যের। তবে কেবল অসন্তোষই প্রকাশ করেছেন তিনি। এ নিয়ে কোনও আইনি ঝুট ঝামেলা এখনও বাধেনি।

লাস্ট স্টোরিজ-এর যে অংশটির পরিচালক করণ, সেখানে এক নিঃসঙ্গ স্কুল শিক্ষিকার গল্প বলা হয়েছে। চরিত্রটির নাম মেঘা। অভিনয় করেছেন কিয়ারা আদবানী। গল্পে দেখানো হয়, মেঘার স্বামী তাঁকে যৌনসুখ দিতে অক্ষম। এরপরই মেঘার হাতে আসে ভাইব্রেটর। গল্প পৌঁছায় ক্লাইম্যাক্সে। নেটিজেনরা এ দৃশ্য নিয়ে আপত্তি জানাননি। তবে লতার গান ব্যবহার নিয়েই মৃদু বিতর্ক তৈরি হল। যদিও করণ নিজে এখনও এ নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি।

The post অর্গ্যাজমের দৃশ্যে কেন লতার গান? করণের উপর ক্ষুব্ধ মঙ্গেশকর পরিবার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার