shono
Advertisement

কেন বিয়ের প্রতি অনীহা, স্পষ্ট করলেন সলমন খান

এই কারণেই আতঙ্কে ভাইজান? The post কেন বিয়ের প্রতি অনীহা, স্পষ্ট করলেন সলমন খান appeared first on Sangbad Pratidin.
Posted: 07:03 PM Feb 24, 2018Updated: 07:18 PM Feb 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু আর খবর বা গসিপে আটকে নেই ব্যাপারটা। সারা দেশ জানতে চায়, কবে বিয়ে করছেন সলমন খান? বা আদৌ তিনি বিয়ে করছেন কিনা সেটাও একটা বড় প্রশ্ন। কারণ এই মুহূর্তে বি টাউনের সবচেয়ে ডিমান্ডিং এলিজেবেল ব্যাচেলর তিনি। আর তাঁর বয়সও এখন ৫৩ ছুঁইছুঁই। তাই বিয়ের কথা আরও বেশি বেশি করে ফিরছে লোকের মুখে। সেই আলোচনায় আরও খানিকটা ধোঁয়া দিয়েছে কয়েকদিন আগে তাঁর করা একটি টুইট। যেখানে তিনি লিখেছিলেন, আমি মেয়ে পেয়ে গেছি। পরে অবশ্য তিনি জানিয়ে দেন প্রেমিকা নয়, তাঁর পরবর্তী ছবি ‘লাভ রাত্রি’-র নায়িকাকে  পেয়ে গেছেন তিনি। ভেবেছিলেন এখানেই সব জল্পনার অবসান হবে। কিন্তু তা তা হলই না বরং এতে আরও বেশি করে আগুনে ঘি পড়ল। যদিও সব সত্যের উদঘাটন হচ্ছিল না যতক্ষণ তাঁকে সামনাসামনি পাওয়া যাচ্ছিল।

Advertisement

[করিনার বাহারি ব্যাগের দাম জানলে চোখ কপালে ওঠার জোগাড়]

এবার তাঁকে সামনাসামনি পেতেই ঘিরে ধরল মিডিয়া। তাঁদের সকলের মুখে একটাই প্রশ্ন কবে বিয়ে করবেন তিনি? প্রশ্ন শোনামাত্রই তাঁর মুখে ফুটে উঠল হাসি। হাসতে হাসতে তিনি জানালেন, ‘আমি বোধহয় বিয়েই করব না। কারণ লোকজনকে বিয়ের পিছনে এত লক্ষ লক্ষ টাকা খরচ করতে দেখে আমার ভয় লাগে। আমার সবসময় মনে হয়, অত টাকা বিয়ের জন্য খরচ না করে সেই টাকাগুলো রাখলে কিছু গরিব লোককে সাহায্য করা যাবে।’

অনেকেই জানতেন রোমানিয়ান মডেলের সঙ্গে বেশ কিছুদিন ধরে সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি। অনেকে তো আবার ভেবেই বসেছিলেন লুলিয়া ভান্তুরের সঙ্গে আগামী বছরেই গাঁটছড়া বাঁধবেন। কিন্তু এবারে সব জল্পনার শেষ। কারণ সলমন নিজে মুখেই জানিয়ে দিলেন ‘বিয়ে করব না’।

এখন তিনি তাঁর আগামী ছবি ‘রেস ৩’, ‘ভারত’ এবং ‘কিক ২’ নিয়ে খুব ব্যস্ত। আর এই কাজগুলো শেষ করেই হাত দেবেন ‘দাবাং ৩’-এর কাজে। তাই অন্য কোনও বিষয়ে মাথা গলানোর সময়টুকুও তাঁর হাতে নেই, পরিষ্কার জানিয়েছেন তিনি নিজেই।

[যিশুকে সঙ্গে নিয়ে মার্কিন মুলুকে পাড়ি সৃজিতের, ব্যাপারটা কী?]

The post কেন বিয়ের প্রতি অনীহা, স্পষ্ট করলেন সলমন খান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার