shono
Advertisement

দুই স্বামীর টানাপোড়েনের মাঝে প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী! পুলিশের দ্বারস্থ দুই ব্যক্তিই

ঘটনায় হতবাক পুলিশকর্মীরা।
Posted: 07:08 PM Jun 09, 2022Updated: 07:08 PM Jun 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছেন স্ত্রী। তাঁকে খুঁজতে থানায় হাজির হয়েছেন স্বামী। এমন ঘটনা হামেশাই ঘটে থাকলেও নাগপুরের চিত্র একেবারেই অন্যরকম। এক মহিলার দুই স্বামী একসঙ্গে থানায় এসেছেন তাঁকে খুঁজতে। দুই স্বামী জানতে পেরেছেন, প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছেন তাঁদের স্ত্রী। থানায় গিয়ে অভিযোগ জানান দুই স্বামী।

Advertisement

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাগপুরে (Nagpur)। পুলিশের তরফে বলা হয়েছে, দু’ জনে মিলে থানায় এসেছিলেন স্ত্রীয়ের খোঁজ করতে। তাঁদের অভিযোগ নিতে গিয়ে পুলিশ খেয়াল করে, দু’জনে আসলে একই মহিলার কথা বলছেন! তারপর জিজ্ঞাসা করে পুলিশ জানতে পারে, একই মহিলার স্বামী তাঁরা। আরও জানা গিয়েছে, কয়েকদিন আগে আত্মীয়ের বাড়ি যাওয়ার নাম করে পালিয়ে যান ওই মহিলা। প্রেমিকের সঙ্গে পালিয়ে গিয়েছেন ওই মহিলা, এমনটাই দাবি করেছেন দ্বিতীয় স্বামী।

[আরও পড়ুন: অভূতপূর্ব ঘটনার সাক্ষী দেশ, গেরুয়া শিবিরের হুমকি উড়িয়ে নিজেকে বিয়ে করলেন গুজরাটের তরুণী]

প্রথম স্বামীর সঙ্গে প্রায় চার বছরের সম্পর্ক ছিল ওই মহিলার। তাঁদের দু’টি সন্তানও রয়েছে। বছর দুয়েক আগে দ্বিতীয় স্বামীর সঙ্গে পালিয়ে গিয়ে মন্দিরে বিয়ে করেন ওই মহিলা। তারপর থেকে একসঙ্গে থাকতেন তাঁরা। তবে তৃতীয় প্রেমিকের সঙ্গে কতদিন ধরে যোগাযোগ রয়েছে, সেই বিষয়ে কিছু জানা যায়নি। স্ত্রীকে খুঁজে না পেয়ে একটি থানায় অভিযোগও দায়ের করেছেন মহিলার দ্বিতীয় স্বামী।

তবে সূত্র মারফত জানা গিয়েছে, স্ত্রীকে ফিরে পেতে মরিয়া দ্বিতীয় স্বামী। তাই অনেক বুঝিয়ে প্রথম স্বামীকে রাজি করিয়ে থানায় নিয়ে এসেছিল সে। দু’জনে মিলে তৃতীয় প্রেমিককে ‘শিক্ষা দেবে’ বলে পরিকল্পনা করেছে। কিন্তু পুলিশের মতে, এই কাজে খুব একটা উৎসাহী নয় প্রথম স্বামী। তবে সংশ্লিষ্ট থানা এই বিষয়ে কোনও অভিযোগ দায়ের করেনি। যেহেতু এখানে গার্হস্থ্য হিংসার কোনও অভিযোগ নেই, তাই পদক্ষেপ করা সম্ভব হবে না।

[আরও পড়ুন: চিড়িয়াখানায় শিম্পাঞ্জি ও পর্যটকের লড়াই, শেষমেশ রক্ত ঝরল যুবকের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার