shono
Advertisement

মালদহের স্কুলে বন্দুকবাজ কাণ্ডে নয়া মোড়, ‘কেউ অপহরণ করেনি’, বললেন স্ত্রী

স্ত্রী, ছেলেকে অপহরণ করা হয়েছে, দাবি তুলে স্কুলে পিস্তল নিয়ে ঢুকে পড়েছিল ওই ব্যক্তি।
Posted: 12:01 PM Apr 28, 2023Updated: 12:10 PM Apr 28, 2023

বাবুল হক, মালদহ: পুরাতন মালদহের (Maldah) মুচিয়ার চন্দ্রমোহন হাই স্কুলে বুধবার আগ্নেয়াস্ত্র-সহ ধৃত বন্দুকবাজ দেব বল্লভের দাবি নস্যাৎ করে দিলেন তাঁর ‘প্রাক্তন’ স্ত্রী রীতা দেব বল্লভ। বৃহস্পতিবার রীতাদেবীর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি দাবি করেন, তাঁকে এবং তাঁর নাবালক পুত্রকে কেউ অপহরণ (Kidnap)করে আটক রাখেননি। দেবের মাথার ঠিক নেই। তাকে একটা কাজ বললে অন্যটা করে। দেবের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক এখন নেই। পৃথকভাবে তাঁরা থাকছেন। ডিভোর্সের (Divorce) মামলাও চলছে আদালতে।

Advertisement

যদিও স্কুলে ঢুকে ক্লাসরুমে পিস্তল (Gun) উঁচিয়ে ঢুকে দেব দাবি করেছিলেন, তাঁর স্ত্রী ও সন্তানকে কেউ অপহরণ করে রেখেছে। উদ্ধার করতে পুলিশ তাঁকে সাহায্য করছে না। সেই কারণে বুধবার ওই স্কুলের পড়ুয়াদের পণবন্দি করার চেষ্টা করেন। দেব অবশ্য পুলিশের জালে ধরা পড়েছেন।

[আরও পড়ুন: ‘হুজুর, ওটা ফলস কেস! এবার CBI মামলায় আমায় জামিন দিয়ে দিন’, কাতর আরজি অনুব্রতর]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পুরাতন মালদহের মুচিয়া গ্রাম পঞ্চায়েতের নেমুয়া গ্রামের বাসিন্দা দেব বল্লভ। নিজের জমিতে চাষবাস করতেন। গ্রামে বিজেপির সক্রিয় নেতা হিসাবেও পরিচিত দেব। ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে তাঁর স্ত্রী রীতা দেব বল্লভ বিজেপির টিকিটে প্রার্থী হন। ২০২১ সালে দলবদল করে তৃণমূলে যোগ দেন দেবের স্ত্রী। স্থানীয়দের দাবি, দলবদলের পর থেকেই মহিলা তাঁর দ্বাদশ শ্রেণির পড়ুয়া ছেলেকে নিয়ে ওল্ড মালদহ ছেড়ে বামনগোলায় থাকেন। আদালতে বিবাহ-বিচ্ছেদের মামলাও করেন রীতা।

[আরও পড়ুন: যৌন হেনস্তায় অভিযোগকারীর পাশে দাঁড়ানোর জের, পিটি ঊষাকে তীব্র আক্রমণ মহুয়া-প্রিয়াঙ্কার]

স্থানীয়দের দাবি, স্ত্রী ও ছেলে বাড়ি ছেড়ে চলে যাওয়ার পর থেকে মানসিকভাবে ভেঙে পড়েন দেব। দিনের বেশিরভাগ সময় বাড়িতেই থাকতেন তিনি। ২০২২ সালের ২৭ জুন স্ত্রী ও সন্তানকে ফিরে পেতে একটি সেভেন এমএম পিস্তল, সুতলি বোমা ও পেট্রোল বোমা নিয়ে তিনি ফেসবুক লাইভ (Facebook LIVE) করেছিলেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছিল। ২৮ দিনের জেলও হয়। তারপর জামিনে ছাড়া পেয়ে যান। পারিবারিক সমস্যাও রয়ে যায় সেই তিমিরেই। বুধবার ফের অস্ত্র হাতে স্কুলে ঢুকে নাশকতার চেষ্টা চালান মালদহের সেই বন্দুকবাজ দেব বল্লভ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার