shono
Advertisement

‘হোলিতে ছুটি না পেলে বউ খুব রেগে যাবে’, পুলিশকর্মীর ছুটির আবেদন নেটদুনিয়ায় ভাইরাল

শেষ পর্যন্ত কি ছুটি পেলেন ওই পুলিশকর্মী?
Posted: 07:24 PM Mar 08, 2023Updated: 07:24 PM Mar 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ বছর পর আবদার করেছেন স্ত্রী। সেই অনুরোধ না রাখলে স্ত্রী খুব রেগে যাবেন। তাই ছুটি নেওয়াটা ভীষণ দরকার। ছুটির আবেদনপত্রে নিজের সমস্যার কথা সাফ তুলে ধরেছেন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এক পুলিশকর্মী। নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে তাঁর ছুটির আবেদনপত্র। পুলিশকর্মীর এহেন সততা দেখে মুগ্ধ নেটিজেনরা।

Advertisement

ঠিক কী লেখা হয়েছে ছুটির আবেদনে? অশোক কুমার নামে ওই পুলিশ ইনস্পেকটর বলেছেন, “গত ২২ বছর ধরে হোলির (Holi) সময় আমার স্ত্রী একবারও বাপের বাড়ি যাননি। এতদিন পরে তিনি বাপের বাড়িতে গিয়ে হোলি উদযাপন করতে চেয়েছেন। শুধু তাই নয়, আমার স্ত্রী চান আমিও যেন তাঁর সঙ্গেই হোলি উদযাপন করি। এই কথায় জেদ ধরে বসে আছেন আমার স্ত্রী।” 

[আরও পড়ুন: উচ্চশিক্ষায় আপত্তি ছিল আত্মীয়দের, সৌদিতে মেট্রোর সারথী হায়দরাবাদের সেই মেয়ে]

নিজের অসহায় অবস্থার এহেন বর্ণনা দিয়ে অশোক জানান, অন্তত ১০ দিনের ছুটি তাঁর খুব দরকার। তা না হলে তিনি স্ত্রীর সঙ্গে যেতে পারবেন না। ফলে ভীষণ রেগে যাবেন অশোকের জীবন সঙ্গিনী। এই ছুটি পেলে তিনি খুবই উপকৃত হবেন বলেও চিঠিতে লিখেছেন অশোক।

ছুটি নেওয়ার এহেন সৎ আবেদন দেখে আপ্লুত অশোকের উর্ধতন কর্তৃপক্ষ। তবে ১০ দিনের ছুটি দেওয়া সম্ভব হয়নি। স্ত্রী যেন রাগ না করেন, সেই কথা মাথায় রেখে অশোককে ৫ দিনের ছুটি দেন পুলিশ সুপার। ৪ মার্চ থেকে ৫ দিনের জন্য হোলির ছুটি মঞ্জুর করেছেন পুলিশ সুপার। স্বামী কম ছুটি পেলেন, সেই কারণে অশোকের স্ত্রী রেগে গিয়েছেন কিনা, তা অবশ্য জানা যায়নি। 

[আরও পড়ুন: চুরি হতে পারে পোষ্য, মোরগের জন্য পুলিশি নিরাপত্তা চেয়ে থানায় হাজির মহিলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার