shono
Advertisement

Panchayat Poll: ইডির হাজিরা এড়িয়ে গলসিতে প্রচার, ‘১১ তারিখের পর ডাকলেই যাব’, বললেন সায়নী

নথি পাঠিয়েছেন বলে জানালেন সায়নী।
Posted: 02:13 PM Jul 05, 2023Updated: 02:13 PM Jul 05, 2023

অর্ক দে, বর্ধমান: প্রথমদিন জিজ্ঞাসাবাদ শেষে বেরিয়ে সায়নী ঘোষ জানিয়েছিলেন, নিয়োগ দুর্নীতি মামলায় যতবার ডাকা হবে ততবারই যাবেন তিনি। কিন্তু আদতে তেমনটা হল না। বুধবার ইডির তলব এড়িয়ে ভোট প্রচারে গেলেন তৃণমূল যুবর সভানেত্রী সায়নী ঘোষ (Saayoni Ghosh)। সেখান থেকেই জানালেন, নথি পাঠিয়েছেন ইডি দপ্তরে।

Advertisement

বুধবার দ্বিতীয়বারের জন্য সায়নীর হাজির দেওয়ার কথা ছিল সিজিও কমপ্লেক্সে। তিনি যাবেন কি না, তা নিয়েও তৈরি হয়েছিল ধন্দ। সকালে নেত্রীর বাড়ির কেয়ারটেকার মারফত জানা যায়, তিনি সকাল ৫ টায় বেরিয়েছেন। কিন্তু কোথায় গিয়েছেন তা কেউ জানে না। বেলা ১১ টা নাগাদ জানা যায়, ইডি দপ্তরে নয়, শেষ ধাপের প্রচারে গলসি যাবেন তিনি। সেই মতোই গলসি পৌঁছে যান সায়নী। স্বাভাবিকভাবেই সেখানে ইডি হাজিরা নিয়ে প্রশ্নের সম্মুখীন হতে হয় তাঁকে।

[আরও পড়ুন: দুর্নীতির অভিযোগে ওমপ্রকাশের বিরুদ্ধে তদন্তের নির্দেশ রাজভবনের, হতবাক শিক্ষামহল]

গলসি থেকে এদিন সায়নী ঘোষ বলেন, “ভোটের আর দুদিন বাকি। যুব সভানেত্রী হিসেবে আমার একটা দায়িত্ব থেকেই যায়। আমি সমস্ত নথি পাঠিয়েছি। ইডিকে বলা আছে, ভারচুয়ালি যদি প্রয়োজন পরে আমি অবশ্যই সহযোগিতা করব। ১১ তারিখ অর্থাৎ ফল প্রকাশের যতবার ডাকা হবে সশরীরে হাজিরা দেব।” তবে এ কথা তিনি রাখবেন কি না, তা সময় বলবে।

[আরও পড়ুন: অনলাইনে হোটেল বুকিং করতেই উধাও ৩৩ হাজার টাকা! প্রতারিত বারাসতের বাসিন্দা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার