shono
Advertisement

OMG! একটি বিজ্ঞাপনের জন্য এত টাকা নিচ্ছেন প্রিয়া!

আন্দাজ করতে পারেন? The post OMG! একটি বিজ্ঞাপনের জন্য এত টাকা নিচ্ছেন প্রিয়া! appeared first on Sangbad Pratidin.
Posted: 03:34 PM Jul 10, 2018Updated: 04:04 PM Jul 10, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আঁখির কটাক্ষে ঘায়েল করেছিলেন দুনিয়াকে। বিদ্ধ হয়েছিল পুরুষ-সাম্রাজ্য। রাতারাতি নেটদুনিয়ার সেনসেশন হয়ে উঠেছিলেন প্রিয়া প্রকাশ ভারিয়ের। তবে বিশ্বকাপের উত্তাপে এখন অনেকটাই ধামাচাপা পড়ে গিয়েছেন দক্ষিণী এই তরুণী অভিনেত্রী। কিন্তু সম্প্রতি আবার তিনি খবরের শিরোনামে। আর এবার শুধু চোখের ইশারাতেই নয়, অর্থের অঙ্কেও সবাইকে ঘায়েল করলেন তিনি।

Advertisement

[ভুয়ো ডিগ্রির জের, ডিএসপি পদ খোয়ালেন হরমনপ্রীত]

‘ওরু আদার লাভ’ ছবিতে তাঁর চাহনি, চোখ মারা আর বুলেট চুম্বনে কাত পুরুষ সাম্রাজ্যের আধিপত্য। বহু বোল্ড, সেক্স, জিম, ওয়ার্কআউট করা নায়িকা যা করতে পারেন না, মাত্র কয়েক সেকেন্ডেই সেই দর্শকহৃদয়ে প্রত্যাশিত আবেদনটুকু জাগিয়ে তুলতে পেরেছিলেন প্রিয়া। তাও আবার ছবির নায়িকা না হয়েই। এবার কী করলেন প্রিয়া? না, নতুন করে তাঁর কোনও ভিডিও বা চোখের চাহনি ভাইরাল হয়নি। কিন্তু সেই চাহনির সৌজন্যেই এবার একটি বিজ্ঞাপনের জন্য মোটা অঙ্কের অফার পেলেন তিনি। আন্দাজ করতে পারেন, এই একটি বিজ্ঞাপনের জন্য ঠিক কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন প্রিয়া? এক কোটি টাকা। হ্যাঁ, ঠিকই পড়েছেন। একটি ইংরাজি সংবাদমাধ্যম অন্তত তেমনটাই জানাচ্ছে।

[ফ্যাশন ম্যাগাজিনে নয়া চমক, গ্ল্যামারাস লুকে ধরা দিলেন মহিলা ক্রীড়াবিদরা]

গত শুক্রবার বিজ্ঞাপনটির শুটিংও হয়ে গিয়েছে। শুটিংয়ে হলুদ রঙের মিনি ড্রেসে দেখা লেন্সবন্দি হয়েছেন প্রিয়া। ব্র্যান্ডটির প্রচারের জন্য একজন আনকোড়া অভিনেত্রী হিসেবে তাঁর ১ কোটি টাকা পারিশ্রমিক নেওয়া অনেককেই অবাক করেছে। যা বলিউডের অনেক নায়িকাও পান না। তবে নিজ গুণেই সেই উচ্চতায় পৌঁছেছেন তিনি। শুধু তো বিজ্ঞাপন নয়, ইনস্টাগ্রামে এক একটি প্রমোশনের জন্যও আট লক্ষ টাকা পান প্রিয়া। ৬২ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। আবার খুব তাড়াতাড়ি বলিউড ছবিতেও দেখা যাবে দক্ষিণী তারকাকে। রোহিত শেট্টির ‘সিম্বা’তে রণবীর সিং ও সারা আলি খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারেন তিনি। সবমিলিয়ে সময়টা বেশ ভালই যাচ্ছে প্রিয়ার।

The post OMG! একটি বিজ্ঞাপনের জন্য এত টাকা নিচ্ছেন প্রিয়া! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement