shono
Advertisement

রবিবারের ডার্বিতে যুবভারতীতে থাকবে হাজার হাজার সোনি, কীভাবে জানেন?

ব্যারেটোর পর ফের একবার কোনও ফুটবলারের জন্য আকুল সবুজ-মেরুন হৃদয়। The post রবিবারের ডার্বিতে যুবভারতীতে থাকবে হাজার হাজার সোনি, কীভাবে জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:30 PM Jan 20, 2018Updated: 03:00 PM Jan 20, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয় ফুটবলারের ক্লাব ছাড়ার খবর শুনেই শুক্রবার রাতে ভারাক্রান্ত হয়ে গিয়েছিল মোহনবাগানের অংসখ্য ভক্তকুল। নাছোড় চোটে কাবু সোনি আর বিড়ম্বনা বাড়াতে চাননি গঙ্গাপাড়ের ক্লাবের। তাই ক্লাবকর্তাদের জানিয়ে এই মরশুমের বাকি টাকা না নিয়েই দেশে ফিরতে চেয়েছিলেন। কিন্তু রবিবার যে ডার্বি। ঘটি-বাঙালের চিরকালের মহারণ! তাই ব্যারেটোর পর ফের একবার কোনও ফুটবলারের জন্য আকুল সবুজ-মেরুন হৃদয়। হাইতিয়ান ম্যাজিশিয়ানের প্রতি ভালবাসা অটুট। ভক্তদের অভিনব উদ্যোগে রবিবাসরীয় যুবভারতীতে হাজার হাজার সোনিকে দেখতে পাবে চির প্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গল। নিজেদের গ্যাঁটের কড়ি খরচ করে শিয়ালদহের বৈঠকখানা বাজারে ছাপানো হয়েছে অজস্র মুখোশ। সংখ্যাটা কম নয়। ২০ হাজার মুখোশ তৈরি করা হচ্ছে। শনিবার রাতভর কারিগরদের হাতযশে তৈরি সেই কাগজের মুখোশই হবে ডার্বির জবাব।

Advertisement

 

গোটা দেশে বিভিন্ন জায়গায় ছড়ানো-ছিটানো রয়েছে সবুজ-মেরুন শিবিরের সমর্থকরা। তাঁরাই উদ্যোগ নিয়ে এই বন্দোবস্ত করেছে। একসময় সঞ্জয় সেনের মুখোশে গ্যালারি ভরিয়েছিলেন এই সমর্থকরাই। কিন্তু পরিস্থিতি বদলেছে। সেই সঞ্জয় স্যার এখন আর কোচ নেই। কিন্তু প্রাণের প্রিয় সোনির এমন সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না কেউই। সোনির না থাকার খবর শুনে মুষড়ে পড়েন সমর্থকরা। তাই সোনির প্রতি ভালবাসার খাতিরেই সমর্থকরা তারকা ফুটবলারের মুখোশ পরে গ্যালারিতে বসার সিদ্ধান্ত নিয়েছেন। আই লিগে খুব একটা ভাল অবস্থায় নেই বাগান। তবুও লিগ জেতার আশা ছাড়তে নারাজ সমর্থকরা। ক্রোমার ছাটাইয়ে নয়া বিদেশি লেবানিজ ফরোয়ার্ড আক্রম মোঘরাবি আর ডিকাই ভরসা। ভাঙাচোরা দল নিয়ে রবিবার আন্ডারডগ হিসাবেই মাঠে নামছেন কোচ শংকরলাল চক্রবর্তী। কিন্তু শত্রু শিবিরের দশা দেখে যতই লাল-হলুদ শিবির উজ্জীবিত হোক না কেন সাবধানী কোচ খালিদ জামিল। এর আগের ডার্বিতেও ফেভরিট হয়ে শুরু করেও মুখ পুড়েছে ইস্টবেঙ্গলের। সবমিলিয়ে ডার্বির জ্বরে ভুগছে বাংলা। তাই রবিবারের ম্যাচ ফের একবার সোনির প্রতি প্রেম জাহিরের ম্যাচ সমর্থকদের। এও এক অন্য ডার্বি।

দেখুন মুখোশ তৈরির ভিডিও-

The post রবিবারের ডার্বিতে যুবভারতীতে থাকবে হাজার হাজার সোনি, কীভাবে জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার