shono
Advertisement

দুধের শিশুকে অন্যের কোলে দিয়ে কেনাকাটি! বিশ্বাসের চরম মূল্য চোকাতে হল মাকে

কী এমন ঘটনা ঘটল?
Posted: 09:50 PM Feb 03, 2022Updated: 09:50 PM Feb 03, 2022

দিব্যেন্দু মজুমদার, হুগলি: বাজার করতে গিয়েছিলেন মা। কোলে সন্তান নিয়ে কি আর সব কাজ ঠিকমতো করা সম্ভব? তাই তো বিশ্বাস করে পাশেই দাঁড়িয়ে থাকা এক মহিলার কোলে অবলীলায় সন্তানকে তুলে দিয়েছিলেন তিনি। আর সেই সুযোগেই দুধের শিশুকে অপহরণ করে মহিলা। তবে শেষরক্ষা হল না। একদিনের মধ্যে অপহৃত শিশু উদ্ধার। অপহরণের অভিযোগে মহিলাকে গ্রেপ্তার করল হুগলির (Hooghly) ভদ্রেশ্বর থানার পুলিশ।

Advertisement

চাঁপদানির বাসিন্দা জুহি সাউ তাঁর দেড় মাসের শিশু সন্তানকে নিয়ে মঙ্গলবার পলতা ঘাট বাজারে যান। সেই সময় শিশু কোলে জুহি বাজারওয়ালাকে পয়সা দিতে গিয়ে রীতিমতো হিমশিম খাচ্ছিলেন। জুহির পাশে দাঁড়িয়ে থাকা এক মহিলা তখন তাঁকে সাহায্য করতে এগিয়ে আসে। শিশুটিকে কোলে তুলে নেয়। জুহি টাকাপয়সা দেওয়ার পর দেখেন সন্তান-সহ ওই মহিলা উধাও। সে সন্তান নিয়ে চম্পট দিয়েছে। চারিদিকে বহু খোঁজাখুঁজির পরেও সন্তানকে খুঁজে পাননি তিনি।

[আরও পড়ুন: নিজের শিশুকন্যাকে হিংস্র ভালুকের খাঁচায় ফেলে দিলেন যুবতী! ভিডিও দেখে শিউরে উঠল নেটিজেনরা]

সন্তানকে না পেয়ে ভদ্রেশ্বর থানা দ্বারস্থ হন জুহি। সন্তানকে অপহরণের অভিযোগ দায়ের করেন। এরপরই ভদ্রেশ্বর থানার পুলিশ তদন্তে নামে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ওই মহিলাকে চিহ্নিত করা হয়। বুধবার সন্ধেয় চাঁপদানির কলাবাগান এলাকা থেকে দেড় মাসের ওই শিশুটিকে উদ্ধার করা হয়। অপহরণের অভিযোগে পুষ্পা রায় নামে ওই মহিলাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশি জেরায় ধৃত মহিলা জানায়, সে শিশুটির মাকে খুঁজে পায়নি। তাই শিশুটিকে বাড়ি নিয়ে চলে গিয়েছিল। তবে মহিলার এই বক্তব্য ধোপে টেকেনি। ধৃত পুষ্পা রায়কে বৃহস্পতিবার চন্দননগর মহকুমা আদালতে তোলা হয়। বিচারক জেল হেফাজতের নির্দেশ দেন।

[আরও পড়ুন: আরও রঙিন হবে কার্নিভ্যাল, একমাস ধরে দুর্গাপুজো সেলিব্রেশনের পরিকল্পনা জানালেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার