shono
Advertisement

মামীর সঙ্গে ভাগ্নের ‘পরকীয়া’, চরম পরিণতির সাক্ষী দুর্গাপুর

কী হল দু'জনের?
Posted: 10:09 PM Dec 24, 2021Updated: 10:09 PM Dec 24, 2021

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: মামীর সঙ্গে ভাগ্নের পরকীয়ার সন্দেহে। প্রাণ গেল আরেক মহিলার। সে-ও ওই যুবকের সম্পর্কে আরেক মামীই হন। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল দুর্গাপুরের নিউটাউনশিপ থানার হরিবাজারে। এই ঘটনায় গ্রেপ্তার মোট ২ জন।

Advertisement

২০১৭ সালে দুর্গাপুরের নিউটাউনশিপ থানার হরিবাজারের বাসিন্দা আজগর আলির সাথে আকিদা বিবির বিয়ে হয়। দাদু- ঠাকুমার বাড়িতেই ছেলেবেলা থেকে মানুষ এই আজগার আলি। বিয়ের পর থেকেই সাংসারিক অশান্তি লেগেই ছিল। এই অশান্তির মূল কারণ, আজগড়ের ছোট মামী। আজগরের স্ত্রী আকিদা বিবি মামীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলে আজগরের সঙ্গে প্রায়ই অশান্তিতে জড়িয়ে পড়তেন। বেশ কয়েকবার সাংসারিক অশান্তি মিটিয়ে দেওয়ার চেষ্টাও হয়েছে। কিন্তু কাজ হয়নি।

[আরও পড়ুন: WB Civic Polls: ‘পুরভোটে জিতবে বিজেপিই’, অনুব্রতর পাশে দাঁড়িয়ে বেফাঁস মন্তব্য মুকুল রায়ের]

অভিযোগ, বৃহস্পতিবার আকিদার বাবা-মা মেয়ের কথা শুনে জেমুয়া থেকে হরিবাজারে ছুটে আসেন। শুরু হয় দু’পক্ষের প্রবল বচসা। শেষ পর্যন্ত আকিদার বাবা শেখ আশরাকুল ও মা খুরশিদা বিবি সামনে পেয়ে বড় মামী জাইতুন নিশা বিবিকে বেধড়ক মারধর করতে শুরু করে। চুলের মুঠি ধরে আজগরের মামী জাইতুন নিশা বিবিকে মারধর করতে শুরু করে আজগরের শ্বশুর ও শাশুড়ি। দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয় জাইতুন নিশা বিবির।

আদালতে তোলার আগে অভিযুক্তরা জামাইয়ের সঙ্গে তার ছোট মামীর পরকীয়া রয়েছে বলে অভিযোগ করে। এই ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার অভিযুক্তদের দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হয়। আদালত ধৃতদের পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয়। 

[আরও পড়ুন: পরকীয়ার টান? ৫ বছরের ছেলেকে নিয়ে উধাও পিংলার গৃহবধূ, ঘনাচ্ছে রহস্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement