shono
Advertisement

পরকীয়ার নির্মম পরিণতি, প্রেমিকের যৌনাঙ্গ কাটল মহিলা

কেন এমনটা করল ওই মহিলা? The post পরকীয়ার নির্মম পরিণতি, প্রেমিকের যৌনাঙ্গ কাটল মহিলা appeared first on Sangbad Pratidin.
Posted: 11:04 AM Nov 11, 2018Updated: 11:04 AM Nov 11, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামীকে ছেড়ে যাঁর সঙ্গে প্রেম, তাঁরই কিনা যৌনাঙ্গ কেটে ফেলল এক মহিলা! রাগে যে মানুষ দিগ্বিদিক জ্ঞানশূন্য হয়ে পড়ে, তার এর চেয়ে বড় দৃষ্টান্ত আর কী-ই বা হতে পারে।

Advertisement

ঘটনা ওড়িশার কেওনঝাঁড় জেলার বাড়াউগান গ্রামের। অভিযোগ, রাজেন্দ্র নায়েক নামের এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছিলেন ২৪ বছরের কমলা পাত্র। ঝারাবেরা গ্রামের বাসিন্দা রাজেন্দ্র। চেন্নাইয়ে একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন তিনি। কাজের সূত্রে বেশিরভাগ সময় বাইরেই থাকতে হয়। তবে যখনই বাড়ি ফেরেন, কমলার সঙ্গে দেখা করেন।  চেন্নাই থেকে ফিরে বুধবার কমলার বাড়ি গিয়েছিলেন ২৫ বছরের রাজেন্দ্র। বিবাহিতা কমলার সঙ্গে তাঁর প্রেম বেশ ভালই জমে উঠেছিল। কিন্তু সেদিন যে এমন কিছু হবে, তা স্বপ্নেও ভাবেননি তিনি।

[চাপ কমাতে সদর দপ্তরেই ‘আর্ট অফ লিভিং’-এর পাঠ সিবিআই আধিকারিকদের]

বুধবার সন্ধেয় কোনও এক বিষয় নিয়ে বচসায় জড়ান কমলা ও রাজেন্দ্র। তাঁকে নিয়ে প্রেমিকের মন্তব্য মেনে নিতে পারেনি কমলা। পরিস্থিতি  উত্তপ্ত হয়ে ওঠে। তবে কমলা ঠিক কতটা মেজাজ হারিয়েছিল, তা তখনও টের পাননি রাজেন্দ্র। ঘুমিয়ে পড়লে আচমকাই তাঁর উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে কমলা। কেটে নেয় যৌনাঙ্গ। গুরুতর আহত অবস্থায় পুলিশে খবর দেন রাজেন্দ্র নিজেই। এরপর তাঁকে স্থানীয় হরিচন্দনপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শারীরিক আশঙ্কাজনক হওয়ায় তাঁকে  স্থানান্তরিত করা হয় কটকের হাসপাতালে। আপাতত রাজেন্দ্র চিকিৎসাধীন। কেওনঝাঁড় জেলার ডিএসপি জেমস টোপো জানান,  শুক্রবার অভিযুক্ত কমলা পাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বাড়িতে ধারালো অস্ত্রটি উদ্ধার হয়েছে।  জেরায় নিজের অপরাধের কথা স্বীকারও করে নিয়েছে কমলা। 

The post পরকীয়ার নির্মম পরিণতি, প্রেমিকের যৌনাঙ্গ কাটল মহিলা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement