shono
Advertisement

ফুচকা খেয়ে বিষক্রিয়া! নদিয়ায় মৃত্যু মহিলার, অসুস্থ শিশু-সহ ৫০

ফুচকা বিক্রেতাকে আটক করেছে পুলিশ।
Posted: 07:40 PM Nov 26, 2023Updated: 07:52 PM Nov 26, 2023

সঞ্জিত ঘোষ, নদিয়া: ফুচকা (Fuchka) খেয়ে বিষক্রিয়া! নদিয়ার (Nadia) নাকাশিপাড়ায় প্রাণ হারালেন এক মহিলা। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন শিশু-সহ অন্তত ৫০ জন। ফুচকা বিক্রেতাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ঠিক কী থেকে বিষক্রিয়া এবং মৃত্যু, তা জানতে মৃতদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে। গোটা ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী।

Advertisement

শুক্রবার রাতে নাকাশিপাড়ার মাঠপাড়া ও মরকখোলা এলাকায় ফুচকার ডালা নিয়ে বসেছিলেন এক বিক্রেতা। অনেকেই তাঁর থেকে ফুচকা খান। স্থানীয় সূত্রে খবর, ফুচকা খাওয়ার পরই তাঁরা অসুস্থ বোধ করতে থাকেন। একে একে বেশ কয়েকজন অসুস্থ হয়ে পড়েন। রাতভর বমি, জ্বর, পেটব্যথার যন্ত্রণায় ছটফট করছিলেন তাঁরা। শনিবার সকাল থেকে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁদের বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে উষা ওঝা নামে মধ্যবয়স্ক এক মহিলা গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাঁকে স্থানান্তরিত করা কল্যাণীর জেএনএম হাসপাতালে। সেখানেই মৃত্যু (Death) হয় তাঁর।

[আরও পড়ুন: কেকেআরে ছাঁটাই শাকিব-শার্দূল-সহ একডজন ক্রিকেটার, নারিনের সঙ্গে ধরে রাখা হল কাদের?]

এই ঘটনায় অভিযুক্ত ফুচকা বিক্রেতাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে নাকাশিপাড়া থানার পুলিশ। এদিকে, হাসপাতালে অসুস্থদের ভিড় বাড়ছে বলে খবর। কীভাবে ফুচকা থেকে এমন মর্মান্তিক মৃত্যু, তা নিয়ে প্রশাসনের দ্বারস্থ হয়ে তদন্তের দাবি তুলেছেন স্থানীয়রা। আপাতত ওই ফুচকা বিক্রেতার কঠোর শাস্তির দাবিতে সরব তাঁরা। 

[আরও পড়ুন: ফের বোমায় ক্ষতবিক্ষত শৈশব, দেগঙ্গায় বিস্ফোরণে আঙুল উড়ল কিশোরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার