shono
Advertisement

বাঁকুড়ায় টানা বৃষ্টি, ঘরের দেওয়াল চাপা পড়ে প্রাণ গেল মহিলার

২৪ ঘণ্টায় দেওয়াল ধসে মৃত ৪।
Posted: 09:25 AM Oct 01, 2023Updated: 09:25 AM Oct 01, 2023

টিটুন মল্লিক, বাঁকুড়া: প্রবল বর্ষণে বাঁকুড়ায়  ফের ধসল দেওয়াল। আর সেই ভাঙা দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল এক মহিলার। বিষ্ণুপুরের পর ছাতনা এলাকায় প্রাণ গেল একইভাবে। শনিবারই একইভাবে প্রাণ গিয়েছিল ৩ শিশুর। সবমিলিয়ে গত ২৪ ঘণ্টায় দেওয়াল চাপা পড়ে ৪ জনের মৃত্যু হল বাঁকুড়ায়। স্বাভাবিকভাবেই এই ঘটনায় এলাকায় শোকের ছায়া।

Advertisement

জোড়া নিম্নচাপের জেরে শনিবার সকাল থেকে ভারী বৃষ্টিতে ভাসছে লালমাটির জেলা। রাতেও বৃষ্টির বিরাম ছিল না। একটানা বৃষ্টিতেই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে মাটির বাড়ি। আর দেওয়ালে চাপা পড়ে প্রাণ যায় এক মহিলার। নাম পূরবী হাঁসদা। বাঁকুড়ার ছাতনা থানার দক্ষিণ হাসা পাহাড়ি এলাকার বাসিন্দা তিনি। মাঝ রাতের এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

[আরও পড়ুন: তৃণমূলের ‘দিল্লি চলো’কে ভয়! ২ অক্টোবর ধর্মতলায় পালটা কর্মসূচি বিজেপির]

প্রসঙ্গত, শনিবার সকালেও একই ধরনের ঘটনা ঘটেছিল জঙ্গলমহলের এই জেলায়। তিনটি শিশু বাড়ির সামনে খেলা করছিল। সেই সময় আচমকাই মাটির দেওয়াল ধসে পড়ে। চাপা পড়ে যায় তিনজনেই। তাদের তড়িঘড়ি উদ্ধার করা হয়। বিষ্ণুপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাদের মৃত বলে জানান। এর পর দিনভর বৃষ্টি চলে। রাতেও অবিরাম বৃষ্টি হয়। আর তাতেই ঘটে গেল আরও এক দুর্ঘটনা।

[আরও পড়ুন: যোগ্যতা থাকা সত্ত্বেও এশিয়ান গেমস থেকে বাদ, হাই কোর্টের দ্বারস্থ ভলিবল তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement