shono
Advertisement

হরিয়ানায় চলন্ত গাড়িতে গণধর্ষণ, মহিলাকে রাস্তায় ছুড়ে ফেলল দুষ্কৃতীরা

ফের ধর্ষণের ঘটনায় শিরোনামে হরিয়ানা। The post হরিয়ানায় চলন্ত গাড়িতে গণধর্ষণ, মহিলাকে রাস্তায় ছুড়ে ফেলল দুষ্কৃতীরা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:57 AM Jun 20, 2017Updated: 04:27 AM Jun 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের শিরোনামে হরিয়ানা। আরও একটি ধর্ষণের ঘটনার সাক্ষী থাকল উত্তর ভারতের রাজ্যটি। এক মহিলাকে প্রথমে গণধর্ষণ ও পরে গাড়ি থেকে রাস্তায় ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে কিছু অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীর বিরুদ্ধে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে হরিয়ানার সোহানায়।

Advertisement

[এবার ভারতেই তৈরি হবে অত্যাধুনিক F-16 যুদ্ধবিমান]

জানা গিয়েছে, রাজস্থানের ভরতপুরের বাসিন্দা ওই মহিলা ১০ দিন আগে সোহানায় এসেছিলেন। সোমবার রাত আটটা নাগাদ সেখান থেকেই ৩৫ বছর বয়সি ওই মহিলাকে অপহরণ করে দুষ্কৃতীরা। এরপর বেশ কয়েকঘণ্টা ধরে সোহানার বিভিন্ন এলাকায় গাড়িটি ঘুরতে থাকে। আর চলন্ত গাড়িতেই মহিলাকে ধর্ষণ করে অভিযুক্তরা। এরপর দুষ্কৃতীরা গাড়িটিকে উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার দিকে নিয়ে যায়। কাসনার এক হাসপাতালের কাছে ওই মহিলাকে রাস্তায় ছুড়ে ফেলে দেয় তারা। পথচলতি এক ব্যক্তি মঙ্গলবার সকালে রাস্তার পাশে ওই মহিলাকে যন্ত্রণাকাতর অবস্থায় পড়ে থাকতে দেখেন। এরপরেই গ্রেটার নয়ডা থানায় খবর দেন তিনি। খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ।

[‘বাবা কে?’ পাক সমর্থকের প্রশ্নে ক্ষিপ্ত মহম্মদ শামি কী করলেন জানেন?]

এরপর আক্রান্ত মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। তারপর সেখানেই মহিলার শারীরিক পরীক্ষা-নিরিক্ষা করা হয়। প্রাথমিক শুশ্রুষার পর আইনি প্রক্রিয়া মিটিয়ে তাঁকে ফের সোহানায় ফেরত পাঠানো হয়। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, এখনও পর্যন্ত  ঘটনার কোনও এফআইআর দায়ের করা হয়নি। অভিযুক্তেরা বর্তমানে পলাতক। তাদের খোঁজে চলছে তল্লাশি চলছে। যে যে এলাকা থেকে গাড়িটি গিয়েছে, সেই সমস্ত এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া আক্রান্ত মহিলার বয়ানের সত্যতাও খতিয়ে দেখা হচ্ছে। গৌতম বুদ্ধ নগরের এক পুলিশ আধিকারিক এই ঘটনা প্রসঙ্গে জানিয়েছেন, ‘নয়ডা পুলিশের একটি দল তদন্তের জন্য ইতিমধ্যে সোহানা পৌঁছে গিয়েছে।’

[গর্ভে অন্যের সন্তান, মাথা গোঁজার ঠাঁই নেই এই মায়েদের]

The post হরিয়ানায় চলন্ত গাড়িতে গণধর্ষণ, মহিলাকে রাস্তায় ছুড়ে ফেলল দুষ্কৃতীরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement