shono
Advertisement

‘অ্যাভেঞ্জার্স’ দেখতে গিয়ে এ কী হাল হল তরুণীর!

সিনেমা হলেই হাউহাউ করে কাঁদতে শুরু করেন তরুণী। The post ‘অ্যাভেঞ্জার্স’ দেখতে গিয়ে এ কী হাল হল তরুণীর! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:39 PM Apr 27, 2019Updated: 07:39 PM Apr 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাভেঞ্জার্স ফিভারে এখন কাবু গোটা দেশ। প্রথমদিনেই ভারতের বক্স অফিস থেকে ৫০ কোটি টাকা ঘরে তুলেছে ছবিটি। ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ নিয়ে দেশজুড়ে এখন তোলপাড় চলছে। মুক্তির পর থেকে টিকিট পাওয়ার জন্য সিনেমা হলগুলির সামনে পড়ছে লম্বা লাইন। একটা টিকিট পাওয়ার আশায় ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়াচ্ছে অনুরাগীরা। টিকিট পেয়ে যাঁরা ছবিটি দেখছেন, তাঁদের মতে, টানটান উত্তেজনায় ভরপুর ‘এন্ডগেম’। কিন্তু কেউ ছবিটি দেখে দুঃখ পেয়েছেন, এমন শোনা যায়নি। কিন্তু ব্যতিক্রম সত্যিই সবকিছুর রয়েছে। তাই তো এই ছবিটি দেখতে দেখতে কেঁদে ভাসালেন এক তরুণী। ঘটনাটি ঘটেছে চিনে

Advertisement

২১ বছরের ওই চিনা তরুণীর নাম শিয়াওলি। আর পাঁচজনের মতোই ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ দেখবেন বলে টিকিট কেটেছিলেন। সিনেমা হলেও ঢুকে সিনেমা দেখতে শুরুও করেছিলেন। কিন্তু তারপরই ঘটে অঘটন। সিনেমা শুরু হওয়ার পরই নাকি কাঁদতে শুরু করেন তিনি। পাশে বসা দর্শকরা এমন ঘটনায় রীতিমতো অবাক। শিয়াওলির পাশের দর্শক জানিয়েছেন, ছবির শুরু থেকে কাঁদতে শুরু করেন তরুণী। ক্রমে বাড়তে থাকে কান্নার বেগ। শেষে তো হাউহাউ করে কাঁদতে শুরু করেন তিনি। ক্রমশ শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। পরিস্থিতি এতটাই খারাপ হয় যে তাঁকে হাসপাতালে নিয়ে যেতে হয়।

[ আরও পড়ুন: রূপান্তরকামীর চরিত্রে অমিতাভ! জানেন কোন ছবিতে? ]

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অতিরিক্ত কান্নার ফলে ওই তরুণীর রক্তচাপ বেড়ে গিয়েছিল। তাঁর হাত ও পা অসাড় হয়ে গিয়েছিল। হাইপার ভেন্টিলেশনের উপসর্গ দেখা যাচ্ছিল। শেষ পর্যন্ত তাঁকে অক্সিজেন দিতে হয়ে। আপাতত সুস্থ রয়েছেন শিয়াওলি।

কিন্তু হঠাৎ ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ দেখতে দেখতে কেঁদে ফেললেন কেন ওই তরুণী? অনেকে এও বলছেন, ‘এন্ডগেম’ নাম শুনে তিনি হয়তো ভেবেছিলেন সিরিজ হয়তো এখানেই শেষ হবে। তাই খুব বেশি পরিমাণে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন তিনি। তাই কান্নাকাটি শুরু করেন। আর বেশি কান্নার ফলে শ্বাসকষ্ট শুরু হয়। তবে সঠিক কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। তবে শিয়াওলি কিন্তু এত অসুস্থ হয়েও ভেঙে পড়েননি। জানিয়ে দিয়েছেন, এবার হল না। কিন্তু পরের বার পুরো ছবিটি দেখে তবেই বাড়ি ফিরবেন তিনি।

[ আরও পড়ুন: ছবি মুক্তিতে না কেন? জানতে চেয়ে কমিশনে চিঠি ‘পিএম নরেন্দ্র মোদি’র ]

The post ‘অ্যাভেঞ্জার্স’ দেখতে গিয়ে এ কী হাল হল তরুণীর! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement