shono
Advertisement

OMG! প্রকাশ্যে কোহলির ঠোঁটে চুমু যুবতীর! ভাইরাল ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া

ব্যাপারটা কী? ভিডিওটি ভাল করে দেখুন।
Posted: 02:22 PM Feb 21, 2023Updated: 02:22 PM Feb 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: OMG! যাকে তাকে নয়, একেবারে বিরাট কোহলির ঠোঁটে চুমু খেলেন অনুরাগী! সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে চুম্বনের সেই ভিডিও। যা নিয়ে রীতিমতো হইচই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

বর্তমানে বর্ডার-গাভাসকর সিরিজের সঙ্গে ভারতীয় দলের সঙ্গে রয়েছেন কোহলি (Virat Kohli)। পয়লা মার্চ থেকে ইন্দোরে শুরু তৃতীয় টেস্ট। কিন্তু এরই মধ্যে নেটদুনিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে জাতীয় দলের জার্সি গায়ে দেওয়া কোহলির ঠোঁটে ঠোঁট রাখছেন এক যুবতী! শুধু তাই নয়, কোহলির ঠোঁটে ঠেকিয়ে দিচ্ছেন নিজের গাল। যেন প্রাক্তন ভারত অধিনায়কও তাঁর ভালবাসায় ভরিয়ে দিচ্ছেন যুবতীকে। ব্যাপারটা কী? আসলে ইনি কোহলির নন, কোহলির মতো! মাদাম তুসো ওয়াক্স মিউজিয়ামে মোমের মূর্তি রয়েছে কোহলির। সেই মূর্তির ঠোঁটে ঠোঁট ঠেকিয়েই সোশ্যাল মিডিয়ার চর্চায় উঠে এসেছেন ওই যুবতী।

[আরও পড়ুন: বিএসএফ ক্যাম্পে মহিলা কনস্টেবল ধর্ষণের অভিযোগ, বিজেপিকে বিঁধে টুইট কুণালের]

ভিডিও দেখে অনেকেই ঠাট্টা করে বলছে, একেই বলে দুধের স্বাদ ঘোলে মেটানো। কেউ কেউ আবার বিরাটপত্নী অনুষ্কা শর্মা (Anushka Sharma) কী ভাবছেন, তা নিয়েও বিস্ময় প্রকাশ করেছেন। কোহলির মহিলাভক্তরা আবার বেজায় চটেছেন ওই যুবতীর উপর। তাঁর পরিচয়ও জানতে চাইছেন অনেকে। তবে নেটিজেনদের একাংশের মতে, শুধুমাত্র চর্চায় উঠে আসতেই এমন কাণ্ড ঘটিয়েছেন ওই যুবতী।

উদ্দেশ্য যা-ই হোক না কেন, কোহলির মূর্তির এত কাছাকাছি যেতে পেরেই যে দারুণ খুশি ওই যুবতী, তা তাঁর চওড়া হাসিতেই স্পষ্ট। আপনিও এভাবে ভিডিও তৈরির কথা ভাবছেন নাকি?

[আরও পড়ুন: অভিজ্ঞতা-সক্রিয়তা সত্ত্বেও বাদ! AICC’র নতুন তালিকায় অধীর ঘনিষ্ঠদের নিয়ে ব্যাপক ক্ষোভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement