shono
Advertisement
Hyderabad

হাত দেখালেও বাস থামেনি কেন, রাগে কন্ডাক্টরের গায়ে সাপ ছেড়ে দিলেন মহিলা!

বাস লক্ষ্য করে মহিলা কাচের বোতল ছোড়েন বলেও অভিযোগ।
Published By: Kishore GhoshPosted: 09:20 PM Aug 09, 2024Updated: 09:20 PM Aug 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাত দেখানো সত্বেও কন্ডাক্টর বাস দাঁড় করাননি। রাগে ওই বাস লক্ষ্য করে কাচের বোতল ছুড়লেন মহিলা, এমনকী রাগে কন্ডাক্টরের গায়ে সাপ ছেড়ে দেন মহিলা। এই ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়ায়। প্রত্যক্ষদর্শী যাত্রীদের অভিযোগ, মদ্যপ অবস্থায় ছিলেন ওই মহিলা। তাঁর ছোড়া বোতলটি গিয়ে লাগে বাসের পিছনের কাচে। সেটি ভেঙে চুরমার হয়ে যায়। বাস থামাতে বাধ্য হন চালক।

Advertisement

এই ঘটনা বৃহস্পতিবার হায়দরাবাদে ঘটেছে। বাসটি দিলসুখনগরে যাচ্ছিল। বিদ্যানগর স্ট্যান্ড ছাড়ার পর এনসিসি রোডের কাছে এক মহিলা বাসটিকে থামানোর জন্য হাত দেখান। সেটি খানিক এগিয়ে গিয়ে থামে। এতেই ক্ষিপ্ত মহিলা বাস লক্ষ্য করে কাচের বোতল ছোড়েন। এই অবস্থায় বাস থামাতে বাধ্য হন কন্ডাক্টর। কেন বোতল ছুড়ে মারলেন, এই প্রশ্ন তুলতে মহিলার সঙ্গে কন্ডাক্টর এবং যাত্রীদের বচসা শুরু হয়। উত্তপ্ত বচসার মধ্যেই মহিলা তাঁর ব্যাগ থেকে একটি সাপ বার করে কন্ডাক্টরের গায়ে ছেড়ে দেন। 

 

[আরও পড়ুন: প্রেসিডেন্সিতে সংরক্ষিত থাকবে পড়ুয়া বুদ্ধর স্মৃতিবিজড়িত নথি]

এই ঘটনায় ব্যাপক আতঙ্ক শুরু হয়। ভয়ে যাত্রীরা এদিকেওদিকে ছোটাছুটি শুরু করেন। যদিও কন্ডাক্টরকে সাপে কামড়ায়নি। সরীসৃপটিও রাস্তা পেরিয়ে পাশের জঙ্গলে ঢুকে যায়। এদিকে কন্ডাক্টর পুলিশে অভিযোগ করেছেন, মহিলা মত্ত অবস্থায় ছিলেন। বাসে বোতল ছোড়া ছাড়াও অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন তিনি। এই ঘটনায় মহিলার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

[আরও পড়ুন: স্কুলে এসেই যেন ছাত্রাবস্থায় ফিরে যেতেন তৎকালীন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব, স্মৃতিচারণায় শিক্ষকরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এই ঘটনা বৃহস্পতিবার হায়দরাবাদে ঘটেছে।
  • ভয়ে যাত্রীরা এদিকেওদিকে ছোটাছুটি শুরু করেন।
Advertisement