shono
Advertisement

স্বামীকে মিথ্যা মামলায় ফাঁসাচ্ছে পুলিশ! বর্ধমান থানার সামনে আত্মহত্যার চেষ্টা স্ত্রীর

গোটা পরিবার আত্মহত্যার চেষ্টা করে বলে অভিযোগ।
Posted: 09:14 PM Feb 26, 2024Updated: 09:17 PM Feb 26, 2024

অর্ক দে, বর্ধমান: ছেলেকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করার অভিযোগ। থানার সামনে এসে গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করল পরিবারের লোকজন। সোমবার বিকালে বর্ধমান থানার সামনে এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল।

Advertisement

কয়েকদিন আগে বর্ধমানের সরাইটিকর পঞ্চায়েতের বাসিন্দা শেখ রুবেলকে একটি মামলায় পুলিশ গ্রেপ্তার করে। জানা গিয়েছে, এর আগেও শেখ রুবেলের নামে একাধিক মামলা রয়েছে। একটি মামলায় আদালত তাঁকে ৫ বছর জেল হেফাজতের নির্দেশ দেয়। পাঁচ বছর সাজা সম্পূর্ণ করার পর গত বছর সে মুক্তি পায়। তার পর ফের একটি ঘটনায় পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। এদিন শেখ রুবেলের বাবা লতিফ শেখ, স্ত্রী ফিরদৌস খাতুন, দিদি শাবিনা বিবি ও তাঁর ছেলে বর্ধমান থানার সামনে গিয়ে বিক্ষোভ দেখান। এমনকী ফিরদৌস খাতুন নিজের গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন। বর্ধমান থানার পুলিশ তাঁদের আটকায়। পরে সেখান থেকে সরিয়ে দেওয়া হয় তাঁদের।

[আরও পড়ুন: ‘শাহজাহানের গ্রেপ্তারিতে বাধা নেই পুলিশের’, অভিষেকের দাবি উড়িয়ে সাফ জানাল হাই কোর্ট]

রুবেলের পরিবারের দাবি, তাঁদের পরিবারের একমাত্র রোজগার করে। তার উপরেই পরিবারের লোকজন নির্ভর করে। এছাড়া, তাঁর স্ত্রী ও সন্তান রয়েছে। এই পরিস্থিতিতে মিথ্যা মামলায় তাকে বারবার ফাঁসানো হচ্ছে। পুলিশ ইচ্ছাকৃতভাবে রুবেলকে মিথ্যা অভিযোগে গ্রেফতার করছে।

রুবেলের দিদি শাবিনা বিবি জানান, “এইভাবে বারবার গ্রেপ্তার করা হলে পরিবারের লোকজন পথে বসবে। আমার ভাইকে পরিকল্পিতভাবে গ্রেপ্তার করেছে পুলিশ। ভাইয়ের বিরুদ্ধে মামলা তুলে নিতে হবে। না হলে আমরা প্রতিবাদ চালিয়ে যাব। প্রয়োজনে থানার সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করব আমরা।”

[আরও পড়ুন: কার নির্দেশে সন্দেশখালির আন্দোলন? ‘ম্যাডাম’-এর নাম বলে রহস্য বাড়ালেন মহিলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার