shono
Advertisement

বিমানবন্দরে ‘রাওডি’ লুকে রণবীর! সেলফি তুলতে গিয়ে গেরোয় মহিলা, দেখুন

‘অ্যানিম্যাল’ অভিনেতার সঙ্গে সেলফি তুলতে গিয়ে তুলকালাম কাণ্ড!
Posted: 07:13 PM Jun 12, 2023Updated: 07:13 PM Jun 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অ্যানিম্যাল’-এর প্রি টিজার রিলিজের পর থেকেই সরগরম নেটপাড়া। কারণ যেমন সিনেমার নাম, তেমনই রণবীর কাপুরের অবতার এখানে। চোখেমুখে হিংস্রতার ছাপ। ভয়াল চেহারা। এক নজরে অভিনেতাকে দেখে চেনা দায়! পয়লা ঝলকে দুর্ধর্ষ রণবীর। এবার মুম্বই বিমানবন্দরে ‘রাওডি’ লুকে ধরা দিলেন অভিনেতা। আর সেখানেই ‘অ্যানিম্যাল’-স্টারের সঙ্গে সেলফি তুলতে গিয়ে বিপাকে এক মহিলা।

Advertisement

সোমবার সকালে, মুম্বই বিমানবন্দরে দেখা গেল রণবীর কাপুরকে। গাড়ি থেকে নেমেই সোজা হাঁটা দিলেন এয়ারপোর্টের অন্দরের দিকে। তবে পাপ্পারাজিদের ফেরাননি। ক্যামেরার সামনে পোজও দিলেন অভিনেতা। ঠিক সেইসময়েই এক মহিলা মোবাইল হাতে ছুটে যান রণবীরের দিকে। প্রিয় অভিনেতার সঙ্গে সেলফি তুলবেন বলে। কিন্তু সেই সৌভাগ্য আর তার হল না। তার আগেই বিমানবন্দরে কর্তব্যরত নিরাপত্তারক্ষীরা আটকে দিলেন রণবীরের ওই মহিলা অনুরাগীকে। আর সেই মুহূর্তের ভিডিওই এখন ভাইরাল নেটপাড়ায়।

[আরও পড়ুন: জেলে যিশু সেনগুপ্ত, বাঁচাতে পারবেন কাজল? ‘ট্রায়াল’ সিরিজের ট্রেলারে বাঁকে বাঁকে চমক]

প্রসঙ্গত, রবিবার সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিম্যাল’-এর প্রি-টিজার প্রকাশ্যে আসতেই সরগরম নেটপাড়া। যা দেখে উল্লাসে ফেটে পড়েছেন রণবীর অনুরাগীরা। পাশাপাশি সিনে-সমালোচকদের ভবিষ্যদ্বাণী এই ছবি বক্সঅফিসে দারুণ ব্যবসা করবে।

ভিডিওর শুরুতেই রণবীরকে দেখা গেল হাতে কুড়াল নিয়ে হাঁটতে। সামনেই তার জন্য অপেক্ষারত কিছু মুখোশধারী লোক। পরনে সাদা কুর্তা এবং ধুতি। ছবিতে রণবীরকে যে একজন শক্তিশালী, নৃশংস গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে, ছবির পয়লা ঝলক দেখেই তা ঠাহর করা গেল। এবার বিমানবন্দরে ‘কিলার’ লুকে রণবীর।

[আরও পড়ুন: OMG! ‘অ্যানিমেল’ ছবির জন্য এত টাকা নিয়েছেন রণবীর কাপুর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement