shono
Advertisement

স্রেফ বিকিনি পরেই বিমানবন্দরে ঢুকে পড়লেন তরুণী! চোখ কপালে নেটিজেনদের

তবে কোভিড বিধি মেনে মাস্ক কিন্তু ঠিকই পরেছেন তরুণী।
Posted: 08:24 PM Sep 05, 2021Updated: 08:36 PM Sep 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কত কিছুই ভাইরাল (Viral Video) হয়ে যায় এই ইন্টারনেটের কল্পভুবনে। বাঁদরের বাঁদরামি থেকে তাক লাগানো কোনও স্টান্টবাজি- নিমেষে ছড়িয়ে পড়ে ভুবনগ্রামে। এবার ভাইরাল হল এক তরুণীর ভিডিও, যিনি স্রেফ বিকিনি পরেই ঢুকে পড়েছিলেন বিমানবন্দরে। স্বাভাবিক ভাবেই তা দেখে চক্ষু চড়কগাছ হয়ে যায় মিয়ামি বিমানবন্দরের কর্মীদের। চোখের সামনে হালকা সবুজ রঙের বিকিনি পরে অবলীলায় এক তরুমীকে বিমানবন্দরের ব্যস্ততার ভিড়ে হেঁটে চলে বেড়াতে দেখলে অবাক হওয়াই স্বাভাবিক! তাজ্জব বিমানবন্দরে হাজির সাধারণ জনতাও। বিকিনি (Bikini) পরা ওই তরুণীর বিমানবন্দর অভিযানের ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

সোনালি চুলের ওই তরুণীর পরিচয় অবশ্য জানা যায়নি। কিন্তু নেটিজেনরা অবাক হয়েছেন ওই পোশাকে কী করে তিনি বিমানবন্দরে ঢুকে পড়লেন তা ভেবে। তবে তরুণী কিন্তু কোভিড বিধি মানতে ভোলেননি। তাঁর মুখে ছিল মাস্ক। পিঠে বাঁধা ব্যাগ। হাতেও ঝোলানো ছিল একটি ব্যাগ। ওই পরেই অনায়াসেই তাঁকে হেঁটে যেতে দেখা যায় বোর্ডিং পাস ও অন্যান্য জরুরি কাগজপত্র হাতে। কিন্তু শরীরের অধিকাংশ অংশই উন্মুক্ত।

[আরও পড়ুন:OMG! মাকড়সার আতঙ্কে প্রবল চিৎকার, তরুণীকে বাঁচাতে কী করলেন প্রতিবেশী?]

বিকিনি পরে এভাবেই বিমানবন্দরে ঢুকে পড়েন তিনি।

স্বাভাবিক ভাবেই এমন ভিডিও দেখে আলোচনা শুরু হয়েছে নেট দুনিয়ায়। একজন নেটিজেন মজা করে মন্তব্য করেছেন, হয়তো ওই তরুণী কোনও পুল পার্টিতে গিয়েছিলেন দুপুরে। আর তারপর ফ্লাইটের তাড়া থাকায় পোশাক পরিবর্তন করার সময় পাননি।

আরেকজন টিপ্পনী কেটে বলেছেন, তবু তো ব্যস্ততার ফাঁকে মাস্ক পরতে ভুলে যাননি তরুণী। তাঁর সরস মন্তব্য, ”অন্তত মাস্ক তো পরেছেন উনি।”

[আরও পড়ুন: লুকিয়ে লুকিয়ে চুল খাওয়াই অসুখ, কিশোরীর পেটের ভিতরে মিলল ২ কেজি চুল!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার