shono
Advertisement

সেমিফাইনালের আগে দুঃসংবাদ, অনিশ্চিত হরমনপ্রীত, ছিটকে গেলেন পূজা

ফাইনালে ওঠার পথে আর এক ধাপ বাকি ভারতের মহিলা দলের।
Posted: 04:18 PM Feb 23, 2023Updated: 07:28 PM Feb 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফাইনালে ওঠার পথে আর এক ধাপ বাকি ভারতের মহিলা দলের। মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের (Women’s T20 World Cup) শেষ চারে ভারতের সামনে অস্ট্রেলিয়া। বৃহস্পতিবারের গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই ভারতীয় শিবিরে খারাপ খবর। ভারতের অধিনায়ক হরমনপ্রীত কউর অনিশ্চিত। আর অলরাউন্ডার পূজা বস্ত্রকার ছিটকেই গেলেন এদিনের ম্যাচ থেকে।

Advertisement

প্রবল জ্বরে আক্রান্ত হরমনপ্রীত। বস্ত্রাকারের গলায় সংক্রমণ। হরমনপ্রীত খেলতে না পারলে দলকে নেতৃত্ব দেবেন স্মৃতি মন্ধানা। হরমনপ্রীত, বস্ত্রাকার ও বাঁ হাতি স্পিনার রাধা যাদব স্থানীয় হাসপাতালে গিয়েছিলেন বুধবার। কিন্তু হরমনপ্রীত এমন গুরুত্বপূর্ণ ম্যাচে বসে থাকেননি। অসুস্থ শরীর থাকলেও তিনি দলের হয়ে নেমে পড়েন শেষ চারের লড়াইয়ে। ফলে সেমিফাইনালে দলকে নেতৃত্ব দিচ্ছেন হরমনপ্রীতই।  

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের সেমিফাইনাল ম্যাচ প্রসঙ্গে আকাশ চোপড়ার মতো প্রাক্তন ওপেনার আগেই বলেছেন, ভারতের কাজ কঠিন হবে। কারণ দল হিসেবে অস্ট্রেলিয়া খুবই শক্তিশালী। গ্রুপ পর্বে ভারত কেবল মাত্র ইংল্যান্ডের কাছেই হার মেনেছে। তার পরে আয়ারল্যান্ডের মতো দলকে হারিয়ে বিশ্বকাপের শেষ চারে পৌঁছেছে। 

[আরও পড়ুন: দু্র্ঘটনায় উলটে গেল গাড়ি, বনবন করে ঘুরছেন মহিলা! ভিডিও দেখে শিউরে উঠল নেটদুনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement