shono
Advertisement

World Cup 2023: ঐশ্বরিক ম্যাক্সওয়েলে সেমিফাইনালে অস্ট্রেলিয়া, স্বামীর জন্য ভিনির স্পেশাল পোস্ট ভাইরাল

স্বামীর খেলা দেখতে মঙ্গলবার ওয়াংখেড়ে পৌঁছে গিয়েছিলেন ভিনি রমন।
Posted: 11:15 AM Nov 08, 2023Updated: 03:36 PM Nov 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাঙা পায়ে খেলা হবে। একুশের বিধানসভা নির্বাচনী প্রচারে বহুবার এই বাক্য শোনা গিয়েছিল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে চোট নিয়ে প্রচারের সময়ই বারবার এই স্লোগান তুলেছিল তৃণমূল। কিন্তু ক্রিকেটের ২২ গজেও যে কার্যত ভাঙা পায়ে মারকাটারি ব্যাটিং সম্ভব, তা বুঝিয়ে দিলেন গ্লেন ম্যাক্সওয়েল।

Advertisement

অবিশ্বাস্য, ঐশ্বরিক, অপার্থিব। যে কোনও বিশেষণই হয়তো ম্যাক্সির অপরাজিত ২০১ রানের ইনিংসকে ব্যাখ্যা করার জন্য কম পড়বে। ক্রিকেটকে দলগত খেলা বলে যাঁরা অভ্যস্ত, তাঁদের সমীকরণ একেবারে গুলিয়ে দিলেন অজি তারকা। একাহাতে অস্ট্রেলিয়াকে বিশ্বকাপের (World Cup 2023) সেমিফাইনালে পৌঁছে দিলেন। পায়ে ক্র্যাম্প আর পিঠে টান ধরা নিয়েই, কার্যত একপায়ে ক্রিজে দাঁড়িয়ে থেকে অসাধ্য সাধন করলেন তিনি। গোটা বিশ্ব এহেন তারকাকে কুর্নিশ জানাবে, সেটাই স্বাভাবিক। তবে ম্যাক্সওয়েলের স্ত্রী ভিনি স্বামীর প্রশংসায় ঠিক কী বলেন, সেদিকে নজর ছিল অনুরাগীদের।

[আরও পড়ুন: ইডেনে জাতীয় পতাকার অবমাননা! রেগে আগুন গাভাসকর, দেখুন ভিডিও]

স্বামীর খেলা দেখতে মঙ্গলবার ওয়াংখেড়ে পৌঁছে গিয়েছিলেন ভিনি রমন। যেখানে ম্যাজেস্টিক ম্যাক্সির ঐশ্বরিক পারফরম্যান্সের সাক্ষী থাকেন তিনি। এরপরই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই নিয়ে একটি পোস্ট করেন। মাঠের একটি ছবি পোস্ট করে একশো রান কেটে দিয়ে পাশে ২০১* লেখেন। সঙ্গে লেখা, “এখানেই সব আবেগ।”

এদিকে, ম্যাচ শেষে ম্যাক্সওয়েল নিজের পারফরম্যান্স নিয়ে বলে দেন, “শেষ পর্যন্ত থাকতে চেয়েছিলাম। সেটা পারায় ভালো লাগছে। বোলারদের ধন্যবাদ দেব। একদম সামনে ডেলিভারিগুলো করায়। ওদের উপর চাপ তৈরি করার চেষ্টা করেছিলাম। আর এলবিডব্লিউটা উইকেটের উপর দিয়ে চলে যাওয়ার পরই খেলায় আরও জোর পাই। অনেকেই আমাদের দুটো ম্যাচ দেখে নান মন্তব্য করতে শুরু করেছিল। কিন্তু শেষ ছ’ম্যাচে আমরা দারুণ খেলেছি। আশা করি এই ফর্মই ধরে রাখব।” বিশ্বকাপের শেষ চারে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবে অজিবাহিনী।

[আরও পড়ুন: স্টোনম্যান আতঙ্কে কাঁপছে বীরভূম! দুসপ্তাহের মধ্যে দ্বিতীয়বার, যুবককে মাথা থেঁতলে খুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement