shono
Advertisement

Exclusive: আহমেদাবাদে পৌঁছে অনুশীলনে গিল! পাক ম্যাচেই ফিরছেন তরুণ ওপেনার?

ডেঙ্গু আক্রান্ত শুভমান এখনও বিশ্বকাপে নামেননি।
Posted: 02:36 PM Oct 12, 2023Updated: 03:09 PM Oct 12, 2023

আলাপন সাহা, আহমেদাবাদ: সব জল্পনার অবসান। অনুশীলনে নেমে পড়লেন ডেঙ্গু আক্রান্ত শুভমান গিল। বৃহস্পতিবার ভরদুপুরে আহমেদাবাদে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে প্রায় ঘণ্টাখানেক অনুশীলন করেন তরুণ ওপেনার। ব্যাটিংয়ের পাশাপাশি বেশ কিছুক্ষণ ফিল্ডিংও করতে দেখা গেল তাঁকে।

Advertisement

ডেঙ্গু আক্রান্ত হওয়ায় বিশ্বকাপের  (ICC World Cup 2023) প্রথম দুই ম্যাচে মাঠে নামা হয়নি গিলের। এমনকী, মঙ্গলবার হাসপাতালেও নিয়ে যেতে হয়েছিল তাঁকে। তবে মোটামুটি সুস্থ হয়ে বুধবার আহমেদাবাদে পৌঁছন টিম রোহিতের তরুণ ওপেনার। বৃহস্পতিবারই টিম ইন্ডিয়ার দুই সাপোর্ট স্টাফকে নিয়ে অনুশীলনে নেমে পড়েন তিনি।

[আরও পড়ুন: মহাযুদ্ধের আগে মৈত্রী! ভিসা জট কেটে ভারতে আসার পথে পাক সাংবাদিকরা]

জানা গিয়েছে, গিলের অনুশীলনের জন্য কয়েক জন নেট বোলারকে ডাকা হয়েছিল। সেই সঙ্গে ছিলেন থ্রো ডাউন স্পেশালিস্টও। এদিন প্রথমে ব্যাট হাতে বেশ কিছুক্ষণ অনুশীলন করেন শুভমান। তার পর গুজরাটের প্রবল লু উপেক্ষা করেই ফিল্ডিং করতেও দেখা যায় তাঁকে। এবং তাতেই মনে করা হচ্ছে, পুরোপুরি ম্যাচ ফিট হওয়ার দিকে দ্রুত এগোচ্ছেন তরুণ ওপেনার।

মজার কথা হল, গিল (Shubman Gill) যখন অনুশীলন করছেন ভারতীয় দলের বাকি সদস্যরা তখনও আহমেদাবাদে পৌঁছননি। যেখানে রোহিতরাই এখনও অনুপস্থিত, সেখানে একা গিলের যাওয়া ও অনুশীলনে নেমে পড়া থেকে পাকিস্তান ম্যাচে তাঁর খেলার সম্ভাবনা অত্যন্ত উজ্জ্বল করে তুলল। যদিও টিম ইন্ডিয়ার তরফে এবিষয়ে সরকারি ভাবে কিছুই বলা হয়নি। 

[আরও পড়ুন: দ্বন্দ্ব ভুলে ‘বন্ধুত্ব’ বিরাট-নবীনের, কী বলছেন ‘তৃতীয় চরিত্র’ গম্ভীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement