shono
Advertisement

World Cup 2023: কোহলির সেঞ্চুরিতে উচ্ছ্বসিত মাস্টার ব্লাস্টার, একেবারে অন্যরকমভাবে জানালেন শুভেচ্ছা

দেখুন কী টুইট করলেন শচীন তেণ্ডুলকর।
Posted: 06:52 PM Nov 05, 2023Updated: 07:09 PM Nov 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুহূর্তরা মুহূর্তদের কাছে ঋণী। ভারত তথা বিশ্বক্রিকেটকে নানা স্মরণীয় মুহূর্ত উপহার দিয়েছেন শচীন তেণ্ডুলকর। সেই ট্র্যাডিশনই যেন বয়ে নিয়ে চলেছেন বিরাট কোহলি। ৫ নভেম্বর, আজ নিজের জন্মদিনে সেঞুরি হাঁকিয়ে শুধু নিজেকেই উপহার দিলেন না কোহলি, একটা মুহূর্তকে চিরকালীন করে রাখলেন নিজের ব্যাটিং বিক্রমে। আর তাই মাস্টার ব্লাস্টারের কাছ থেকে পেলেন সেরা প্রশংসা।

Advertisement

কিংবদন্তিরা হয়তো এমনই হন। চোখের সামনে উত্তরসূরিদের হাতে নিজেদের রেকর্ড স্পর্শ করতে কিংবা ভাঙতে দেখে গর্বে বুক ফুলে ওঠে। আবেগপ্রবণ হয়ে পড়ে মন। সে আবেগ ধরে রাখাই দায়। শচীনও পারলেন না। তাই তো আরও অনেক রেকর্ড গড়ার আশীর্বাদ দিলেন কোহলিকে।

[আরও পড়ুন: চোট কি অনেক বড়! হার্দিকের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার আসল কারণ জানা গেল]

এদিন সাত সকালেই কোহলিকে (Virat Kohli) জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন শচীন। বলাবাহুল্য, তাঁর নজর যে সারাদিন ইডেনেই (World Cup 2023) এঁটে থাকবে, তা কারও অজানা ছিল না। তাই ৪৯তম সেঞ্চুরি হতেই কোহলিকে নিয়ে টুইট করলেন ব্রহ্মাণ্ডে ১০০ শতরানের একমাত্র শচীন। মাস্টার ব্লাস্টার লেখেন, “দারুণ খেলেছ বিরাট। এ বছরের শুরুর দিকে ৪৯ থেকে ৫০ হতে আমার ঠিক ৩৬৫ দিন সময় লেগেছে। কিন্তু আমার আশা, আগামী কয়েক দিনের মধ্যেই ৪৯ থেকে ৫০-এ পৌঁছে গিয়ে আমার রেকর্ড ভেঙে দেবে। অনেক শুভেচ্ছা।” 

বিরাটের ব্যাটিংয়ের প্রশংসা করতে গিয়ে বিশ্লেষকরা বারবারই শচীনের সঙ্গে তাঁর তুলনা টেনেছেন। কে বেশি ভালো ব্যাটার, তা নিয়েও যুক্তি-পালটা যুক্তি চলেছে বহুবার। আজ ক্রিকেটের নন্দনকাননে যেন সব মিলেমিশে একাকার হয়ে গেল। রক্ত মাংসের আগ্রাসী এক তরুণের ঈশ্বরকে স্পর্শ করার কাহিনি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করল বিশ্ব। আর ঋণী থাকল মুহূর্তরা।

[আরও পড়ুন: আবদার মেটাতে পুকুরে নিয়ে যাওয়াই কাল! দিদির সামনে ডুবে মৃত্যু দুই বোনের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement