shono
Advertisement

ফাইনাল ম্যাচে জুটিতে হাজির সলমন-ক্যাটরিনা, ‘বউদি ভিকি কোথায়?’, খোঁচা দিয়ে প্রশ্ন নেটপাড়ার!

টিম ইন্ডিয়ার জন্য প্রার্থনা 'টাইগার' সলমনের।
Posted: 08:24 PM Nov 19, 2023Updated: 08:24 PM Nov 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে যখন ‘টাইগার ৩’ ম্যাজিক, তখন বিশ্বকাপের ফাইনাল ম্যাচ দেখতে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে জুটিতে হাজির সলমন-ক্যাটরিনা (Salman Khan Katrina Kaif)। টিম ইন্ডিয়ার হয়ে গলা ফাটানোর পাশাপাশি বিশেষ বার্তাও দিলেন ম্যাচের মাঝে। কিন্তু নেটপাড়ার নজর কাড়ল ভিকি কৌশলের অনুপস্থিতি।

Advertisement

এদিন সন্ধেয় ইনিংস ব্রেকে মোতেরার কমেন্ট্রি বক্সে দেখা গেল সলমন-ক্যাটরিনাকে। অভিনেত্রীর পরনে নীল জার্সি। এদিকে রং মিলান্তি জ্যাকেটে সলমন খানও হাজির। রোহিত বাহিনীকে শুভেচ্ছা জানিয়ে ভাইজানের মন্তব্য, “শুধু প্রার্থনা করছি, এমন মার্জিনে অস্ট্রেলিয়াকে হারাক যে মজা জমবে।” ভারত কি তৃতীয়বার বিশ্বকাপ জিততে পারবে? সেই প্রশ্ন আসতেই ক্যাটরিনা বললেন, “অবশ্যই! আমার মনে হয়, টাইগার ৩ আমাদের জন্য যেমন সৌভাগ্য বয়ে এনেছে, এবারের ম্যাচেও তাই হবে। এটা ভারতের তৃতীয় বিশ্বকাপ জয় হতে চলেছে। আর আমি অপেক্ষা করছি কখন টিম ইন্ডিয়ার হাতে ট্রফি উঠবে।”

তবে প্রাক্তন প্রেমিকের সঙ্গে ফাইনাল ম্যাচে তাঁর উপস্থিতি নিয়েই শোরগোল নেটপাড়ায়। কমেন্ট্রি স্টুডিওতে দুই তারকাকে একসঙ্গে দেখে সেই বিশেষ মুহূর্ত টিভির পর্দা থেকে ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি ভক্তরা। সেই ভিডিও দেখেই ভিকি কৌশলকে খুঁজলেন ভক্তরা। ক্যাটরিনাকে কটাক্ষ করে নেটিজেনদের একাংশের প্রশ্ন, “আরে বউদি ভিকি কৌশল কোথায়?” 

[আরও পড়ুন: গ্যালারিতে গৌরীর সামনেই শাহরুখ-দীপিকার ‘আজব সি আদা’! ভাইরাল কিং কীর্তি, দেখুন ভিডিও]

প্রসঙ্গত, ‘সাম বাহাদুর’-এর প্রচারের জন্য সম্প্রতি বিশ্বকাপের ম্যাচে হাজির ছিলেন ভিকি কৌশল। সেই প্রেক্ষিতেই প্রশ্ন উঠেছে, “তাহলে ফাইনাল ম্যাচে ভারত বনাম অস্ট্রেলিয়ার মহারণ দেখতে কেন এলেন না ভিকি কৌশল স্ত্রী ক্যাটরিনার সঙ্গে?

[আরও পড়ুন: বাবার হাতে উঠবে বিশ্বকাপ? ইতিহাসের সাক্ষী হতে মা অনুষ্কার সঙ্গে গ্যালারিতে খুদে ভামিকাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement