shono
Advertisement

আততায়ীর হামলায় রক্তাক্ত আমেরিকা, উন্মত্ত যুবকের ছুরির কোপে মৃত ৪!

Published By: Suchinta Pal ChowdhuryPosted: 09:41 AM Mar 28, 2024Updated: 09:54 AM Mar 28, 2024

 সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্মম হত্যাকাণ্ড আমেরিকায়! এক উন্মত্ত আততায়ীর এলোপাথাড়ি ছুরির কোপে প্রাণ হারালেন অন্তত ৪ জন। গুরুতর আহত হয়েছেন ৭ জন। যাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনায় ইতিমধ্যে এক সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ। তাঁকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

Advertisement

বুধবার ঘটনাটি ঘটেছে আমেরিকার ইলিনয়তে। পুলিশ সূত্রে খবর, এদিন এক আততায়ী ইলিনয়ের একাধিক জায়গায় নৃশংসভাবে হামলা চালায়। এলোপাথাড়ি ছুরির কোপ মারে বেশ কয়েকজনকে। ছুরিকাঘাতে মৃত্যু হয় অন্তত ৪ জনের। মৃতদের মধ্যে রয়েছে ১৫ বছরের এক কিশোরী, ৬৩ বছরের এক বৃদ্ধা, বছর ৪৯-এর এক ব্যক্তি। এই হামলায় মৃত্যু হয়েছে ২২ বছরের এক যুবকেরও। গুরুতর আহত হয়েছেন ৭ জন। যাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের।

এই ঘটনা নিয়ে রকফোর্ড পুলিশ প্রধান কারলা রেড সংবাদমাধ্যমে জানান, "স্থানীয় সময় দুপুর প্রায় সোয়া ১টা নাগাদ আমাদের কাছে ওই শহর থেকে বেশ কয়েকটি ফোন আসে। এই ঘটনা খুবই ভয়ংকর। যাঁরা মারা গিয়েছেন ও আহত হয়েছেন তাঁদের প্রত্যেকের শরীরেই ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। আমরা ইতিমধ্যে বছর ২২-এর এক সন্দেহভাজন যুবককে আটক করেছি। তাঁকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে। কী কারণে এই কাণ্ড ঘটনা হয়েছে তা এখনও জানা যায়নি।" এই হামলায় হতাহতদের পরিবারের প্রতি শোক জ্ঞাপনও করেছেন কারলা। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement