shono
Advertisement

আমেরিকায় ভয়াবহ পথ দুর্ঘটনা, এক পরিবারের ৬ প্রবাসী ভারতীয়র মৃত্যু

মৃতরা ওয়াইএসআর কংগ্রেস পার্টির বিধায়কের আত্মীয়।
Posted: 09:15 AM Dec 28, 2023Updated: 10:25 AM Dec 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ পথ দুর্ঘটনা আমেরিকার (America) টেক্সাস শহরে। অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) বাসিন্দা কর্মসূত্রে মার্কিন প্রবাসী এক পরিবারের ৬ ভারতীয়র মৃত্যু। মৃতরা ওয়াইএসআর কংগ্রেস পার্টির বিধায়কের আত্মীয় বলে জানা গিয়েছে। ক্রিসমাসের পরের সকালে ওই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

Advertisement

টেক্সাস প্রদেশের জনসন কাউন্টিতে ২৬ ডিসেম্বর মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ক্রিসমাসের পরের দিন ছুটির মেজাজে ছিল পরিবারটি। প্রথমে তাঁরা এক আত্মীয়র বাড়িতে যায়। সেখান থেকে চিড়িয়াখানায় বেড়াতে যায়। ফেরার পথে তাঁদের মিনিভ্যান সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় একটি পিকআপ ট্রাকের। পুলিশের প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ভুল দিক থেকে আসছিল পিকআপ ট্রাকটি। এর ফলেই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার জেরে মিনিভ্যানে থাকা ৭ জনের মধ্যে ৬ জনেরই মৃত্যু হয়। অন্য ব্যক্তিও গুরুতর আহত হন। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। অন্যদিকে পিকআপ ট্রাকে থাকা দুজনও হাসপাতালে চিকিৎসাধীন।

 

[আরও পড়ুন: দুবাইয়ে গ্রেপ্তার মহাদেব কাণ্ডের ‘মাস্টারমাইন্ড’, ফেরানো হবে ভারতে]

ওয়াইএসআর কংগ্রেস পার্টির বিধায়ক পোন্নাদা ভেঙ্কটা সতীশ কুমার কাকা পি নাগেশ্বর রাওয়ার মৃত্যুর কথা নিশ্চিত করেছেন। পাশাপাশি লোকেশের জীবিত থাকার কথাও জানান তিনি। আরও জানিয়েছেন, মৃতদেহ দেশে ফেরানোর বিষয়ে চেষ্টা করা হচ্ছে। মৃতদের দুজন জন্ম আমেরিকাতে।  

 

[আরও পড়ুন: আর কতদিন চলবে হামাসের সঙ্গে লড়াই? রাষ্ট্রসংঘকে জানাল ইজরায়েল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement