shono
Advertisement

মদ্যপ ও অচেতন তরুণীকে ফ্ল্যাটে নিয়ে গিয়ে ধর্ষণ! ব্রিটেনে গ্রেপ্তার ভারতীয় বংশোদ্ভূত পড়ুয়া

এক নাইট ক্লাবে দু'জনের আলাপ।
Posted: 01:43 PM Jun 18, 2023Updated: 01:44 PM Jun 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্রিটেনে (UK) মদ্যপ ও অচেতন এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল ভারতীয় বংশোদ্ভূত এক পড়ুয়ার বিরুদ্ধে। পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। অভিযুক্ত তরুণের নাম প্রীত ভিকাল। কার্ডিফে নিজের ফ্ল্যাটে নিয়ে গিয়ে গত বছরের জুনে সে ওই তরুণীকে ধর্ষণ (Rape) করেছিল বলে জানা গিয়েছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, প্রীত ও নির্যাতিতা দু’জনের আলাপ এক নাইট ক্লাবে। তাঁরা আলাদা দু’টি দলের সঙ্গে সেখানে গিয়েছিলেন। জানা যাচ্ছে, ওই তরুণী প্রচুর মদ্যপান করায় প্রায় অচেতন হয়ে পড়েছিলেন। এই অবস্থায় ক্লাব থেকে বেরনোর সময় তাঁর সঙ্গে দেখা হয় প্রীতের। এরপরই প্রীত তাকে কথায় ভুলিয়ে সেখান থেকে সরিয়ে নিয়ে যায়।

[আরও পড়ুন: রবিবার কাকভোরে রক্তাক্ত দিল্লি, আততায়ীদের গুলিতে ছিন্নভিন্ন দুই যুবতী]

একটি ভিডিও পুলিশের হাতে এসেছে, যেখানে দেখা যাচ্ছে তরুণীর কাঁধে হাত রেখে তাঁর সঙ্গে পথে হাঁটছেন। সেই সময় তরুণী প্রায় ঝুঁকে পড়ছিলেন প্রীতের উপরে। পুলিশের দাবি, এরপরই তাঁকে নিজের ফ্ল্যাটে নিয়ে গিয়ে ধর্ষণ করে প্রীত। এমনকী সেই মুহূর্তের ছবি তুলে বন্ধুদেরও পাঠায়।

নির্যাতিতা পুলিশের সামনে বক্তব্য রাখার সময় জানিয়েছেন, নেশায় অচেতন থাকলেও তিনি বুঝতে পারছিলেন কী ঘটছে। তাঁর অভিযোগ পাওয়ার পর সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এবং প্রীত ও ওই তরুণীর ইনস্টাগ্রাম চ্যাট পড়ে পুলিশ শনাক্ত করে ভারতীয় বংশোদ্ভূত প্রীতকে। এরপরই তাকে গ্রেপ্তার করা হয়।

[আরও পড়ুন: ভারতের জেমস বন্ড! অস্ত্র নয়, স্রেফ মুখের কথায় থামান দাঙ্গা, গল্পকেও হার মানায় ডোভালের কীর্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement