shono
Advertisement
Donald Trump

বন্দুক হাতে ঘুরছিল আততায়ী, তবুও 'দর্শক' পুলিশ! ট্রাম্পের উপরে হামলায় বিস্ফোরক প্রত্যক্ষদর্শী

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে হামলার হাড়হিম ভিডিও।
Published By: Biswadip DeyPosted: 10:27 AM Jul 14, 2024Updated: 10:55 AM Jul 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডোনাল্ড ট্রাম্পকে লক্ষ্য করে প্রাণঘাতী হামলার ঘটনায় চাঞ্চল্য বিশ্বজুড়ে। নির্বাচনী জনসভায় কী করে বন্দুকবাজ ঢুকে পড়ল এই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এই পরিস্থিতিতে বিস্ফোরক দাবি করলেন এক প্রত্যক্ষদর্শী। বিবিসিকে তিনি জানিয়েছেন, ট্রাম্প মঞ্চে থাকা অবস্থায় শুটারকে ঘুরতে দেখা গিয়েছিল। কিন্তু খবর পেয়েও তখনই কোনও ব্যবস্থা নেয়নি পুলিশ!

Advertisement

ওই প্রত্যক্ষদর্শীকে বলতে শোনা গিয়েছে, ''আমরা দেখতে পাচ্ছিলাম লোকটাকে ঘুরে বেড়াতে। আমাদের পাশের বিল্ডিংটার ছাদে। মাত্র ৫০ ফুট দূরে। আমি বুঝতে পারছিলাম না কী হচ্ছে। কেন এখনও ট্রাম্প (Donald Trump) মঞ্চে দাঁড়িয়ে কথা বলছিলেন। কেন ওঁকে মঞ্চ থেকে নামিয়ে দেওয়া হচ্ছে না।''

[আরও পড়ুন: ট্রাম্পের সভায় বন্দুকবাজের হানা, গুলি ছুঁয়ে গেল কান! রক্তাক্ত বর্ষীয়ান নেতা]

[আরও পড়ুন: ট্রাম্পের জনসভায় প্রাণঘাতী হামলা, কড়া নিন্দা বাইডেন-ওবামা-মাস্কের]

সেই সঙ্গে তিনি বলেন, ''আমি দাঁড়িয়ে দেখছিলাম ওকে (হামলাকারী)। দু-তিন মিনিট। সিক্রেট সার্ভিসের লোকেরাও আমাদের দেখছিলেন। আমি ছাদের দিকে ইশারা করে যাচ্ছিলাম। তার পর কী হল সেটা তো সকলেই জানেন।'' সেই সঙ্গেই তাঁর প্রশ্ন, কেন ছাদের চারপাশেও নিরাপত্তা রক্ষীদের মোতায়েন করা হয়নি।
 
পেনসিলভ্যানিয়ার বাটলারে নির্বাচনী জনসভা করছিলেন ট্রাম্প (Donald Trump)। বক্তৃতা চলাকালীন হঠাৎই তাঁকে দেখা যায় কানে হাত দিতে। তার পরই বিপদ বুঝে তিনি নিচু হয়ে যান। শোনা যায় গুলির শব্দ। দেখা যায় ট্রাম্পের কান দিয়ে রক্ত ঝরছে। সভাস্থলে ছড়িয়ে যায় আতঙ্ক। দ্রুত প্রেসিডেন্ট পদপ্রার্থী নেতাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। পরে তাঁকে ছেড়েও দেওয়া হয়। জানা যায় বিপন্মুক্ত প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে হামলার রুদ্ধশ্বাস ভিডিও। যা দেখে চমকে উঠছে গোটা বিশ্ব।

[আরও পড়ুন: কাশী বোস লেনে মহিলার রহস্যমৃত্যু! মৃতার পরিচয় জানাল পুলিশ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ডোনাল্ড ট্রাম্পকে লক্ষ্য করে প্রাণঘাতী হামলার ঘটনায় চাঞ্চল্য বিশ্বজুড়ে।
  • এই পরিস্থিতিতে বিস্ফোরক দাবি করলেন এক প্রত্যক্ষদর্শী।
  • বিবিসিকে তিনি জানিয়েছেন, ট্রাম্প মঞ্চে থাকা অবস্থায় শুটারকে ঘুরতে দেখা গিয়েছিল। কিন্তু খবর পেয়েও তখনই কোনও ব্যবস্থা নেয়নি পুলিশ!
Advertisement