shono
Advertisement
Donald Trump

পর্ণস্টারের পর এবার ৩১-এর সুন্দরী, নির্বাচনের আগে পরকীয়ায় মজে 'বহুগামী' ট্রাম্প!

জানেন কে এই লোরা লুমর?
Published By: Amit Kumar DasPosted: 12:29 PM Sep 15, 2024Updated: 12:30 PM Sep 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে 'নারীঘেঁষা' হিসেবে ভালোই দুর্নাম রয়েছে আমেরিকার প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের। 'বহুগামিতা'র জেরে বিতর্ক তো বটেই, এর আগে পর্ণস্টারের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়ে আইনি প্যাঁচে পড়েছিলেন তিনি। প্রেসিডেন্ট নির্বাচনের আগে ফের একবার সেই বিতর্ক মাথাচাড়া দিল মার্কিন রাজনীতিতে। অভিযোগ স্ত্রীকে ছেড়ে অন্য নারীতে মজেছেন প্রেসিডেন্ট প্রার্থী। বছর একত্রিশের লোরা লুমরের সঙ্গে একেবারে মাখোমাখো সম্পর্কে জড়িয়েছেন তিনি। একের পর এক ঘটনাকে জুড়ে মার্কিন জনতার দাবি, 'কুছ তো গড়বড় হে।'

Advertisement

হাইভোল্টেজ প্রেসিডেন্ট নির্বাচন উপলক্ষে সেজে উঠেছে গোটা আমেরিকা। জোরকদমে চলছে প্রচার। তবে অদ্ভুতভাবে এই প্রচারে ট্রাম্পের পাশে দেখা যায়নি তাঁর স্ত্রী মেলানিয়াকে। জল্পনা শুরু হয়েছে, নির্বাচন পর্ব শেষ হওয়ার পর পাকাপাকিভাবে স্ত্রীর সঙ্গে ডিভোর্সের পথে হাঁটবেন তিনি। তবে প্রচারের ময়দানে মেলানিয়ার দেখা না পাওয়া গেলেও যাকে দেখা যাচ্ছে তিনি লোরা লুমর। ৩১ বছর বয়সি এই সুন্দরী রিপাবলিকান পার্টির সক্রিয় কর্মী। জানা যাচ্ছে, প্রচারের ফাঁকে চুটিয়ে ডেটও করছেন ট্রাম্প। সম্প্রতি এবিসি সংবাদমাধ্যম দ্বারা আয়োজিত প্রেসিডেন্সিয়াল ডিবেটের ট্রাম্পের টিমে দেখা গিয়েছিল লুমরকেও। রিপাবলিকান পার্টির এই তরুণীর সঙ্গে ট্রাম্পের এহেন ঘনিষ্ঠতায় দুয়ে দুয়ে চার করে নিচ্ছেন সাধারণ মানুষ।

এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, দ্বিতীয় প্রেসিডেন্সিয়াল ডিবেট চলাকালীন ও শেষ হওয়ার পর। লোরা রুমরকে মঞ্চের পিছনে দেখা যায়। এমনকী ট্রাম্পের সঙ্গে স্ক্রিনরুমেও দেখা গিয়েছিল দুজনকে। বাস্তবে ঘটনা কী তা কোনও পক্ষ স্পষ্ট করেনি। সূত্রের খবর, নির্বাচনের আগে এই ইস্যু যাতে ট্রাম্পের কেরিয়ারে প্রভাব ফেলতে না পারে আপাতত সেদিকেই নজর দুজনের। নির্বাচন পর্ব শেষ হওয়ার পর বিষয়টি প্রকাশ্যে আনবে দুপক্ষ।

কিন্তু কে এই লুমর?
জানা যাচ্ছে, লুমার ডানপন্থী এবং MAGA সমর্থকদের মধ্যে বেশ জনপ্রিয় (MAGA-Make America Great Again) এক নেত্রী। তিনি সমকামিতা, তৃতীয় লিঙ্গের অধিকার এবং মুসলিম বিরোধী অবস্থানের জন্য বিপুল জনপ্রিয়। একাধিক অনুষ্ঠানে তাঁর বক্তৃতায় 9/11 হামলার জন্য আমেরিকার মুসলমানদের দায়ী করেছেন তিনি। ইসলামকে 'মানবতার জন্য ক্যান্সার'ও বলেছেন। এই সব করেই আমেরিকার একটি বড় অংশের সমর্থন আদায় করে নিয়েছেন লুমার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রেসিডেন্ট নির্বাচনের আগে ফের নারী ঘটিত বিতর্কে ডোনাল্ড ট্রাম্প।
  • ৩১ বছর বয়সি মহিলার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন প্রাক্তন প্রেসিডেন্ট।
  • ভোটপর্ব মিটলেই স্ত্রী মেলানিয়ার সঙ্গে ডিভোর্সের পথে হাঁটতে পারেন ট্রাম্প।
Advertisement