shono
Advertisement

বিমানে কিশোরীর সামনেই হস্তমৈথুন আমেরিকার ভারতীয় চিকিৎসকের! তারপর…

'কম্বল খসে পড়তেই চোখে পড়ে...' অভিযোগ কিশোরীর।
Posted: 08:01 PM Feb 01, 2024Updated: 08:01 PM Feb 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিমানে বসে কিশোরীর সামনে হস্তমৈথুন! এমনই গুরুতর অভিযোগে বিদ্ধ হয়েছিলেন এক ভারতীয়-মার্কিন চিকিৎসক। ৩ দিনের বিচারশেষে তাঁকে নিরপরাধ বলে ঘোষণা করল বোস্টনের (Boston) ফেডেরাল আদালত।

Advertisement

ঠিক কী অভিযোগ ছিল অভিযুক্ত চিকিৎসক সুদীপ্ত মহান্তির বিরুদ্ধে? ৩৩ বছরের ওই চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ আনে এক ১৪ বছরের কিশোরী। তার অভিযোগ ছিল, সুদীপ্ত বিমানে বসেই হস্তমৈথুন করেছেন। এবং তাঁর স্খলনও ঘটে। প্রথমেই তার নজরে পড়েছিল ওই চিকিৎসকের কোল থেকে কম্বল খসে পড়ে গিয়েছে। এবং সুদীপ্তর প্যান্টের জিপটিও খোলা। কিশোরী সেই কথা নিজের দাদু-ঠাকুমা, যাঁরা বিমানে ছিলেন তাঁদেরও জানায়। এর পর অভিযোগ জমা পড়তেই এফবিআইয়ের হাতে গ্রেপ্তারও হতে হয় ওই চিকিৎসককে। দোষী সাব্যস্ত হলে তিন মাসের কারাবাস ও মোটা আর্থিক জরিমানার মুখে পড়তে হত তাঁকে। 

[আরও পড়ুন: হেমন্ত জেলে যেতেই ‘নিখোঁজ’ ৪ বিধায়ক, ঝাড়খণ্ডে ‘অপারেশন কমল’!]

২০২২ সালের মে মাসে এই অভিযোগ উঠেছিল। অবশেষে আদালত জানাল, প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে এরকম কোনও প্রমাণ মেলেনি। অন্তত ১৫ জন যাত্রীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। প্রত্যেকেই বলেছেন, এরকম কোনও কিছু তাঁরা দেখেননি। এমনকী, ফ্লাইট অ্যাটেন্ড্যান্টও জানিয়েছেন, কোনও ধরনের অনভিপ্রেত দৃশ্য তাঁদের চোখে পড়েনি।

সুদীপ্ত জানিয়েছেন, মাঝের সময়টা তাঁর ও তাঁর পরিবারের জন্য অত্যন্ত কঠিন ছিল। তাঁকে বলতে শোনা যায়, ”সেদিন বিমানে আমার বাগদত্তা পাশেই বসেছিল। এবং আমরা কেউই বুঝতে পারছিলাম না এমনটা আমাদের সঙ্গে হচ্ছে কেন। একজন চিকিৎসক হিসেবে নিজের জীবনটা অন্যের জন্য উৎসর্গ করেছি। অথচ এই ধরনের ভুয়ো অভিযোগে আমার হৃদয় ভেঙে গিয়েছে। আমি খুবই কৃতজ্ঞ যে আদালত একেবারে সঠিক সিদ্ধান্ত নিয়েছে। বোস্টনের মানুষ ও আমার রোগীদের সেবায় নিজেকে নিয়োজিত করব আগামী দিনে।”

[আরও পড়ুন: পূর্বাঞ্চলই ‘পাখির চোখ’, নির্মলার বাজেট ভাষণে ভোটের অঙ্ক!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement