shono
Advertisement
UK

নিজের বালিকা কন্যার বুকে ছুরি মেরে খুন! ব্রিটেনে দোষী সাব্যস্ত ভারতীয় বংশোদ্ভূত মহিলা

২৫ অক্টোবর তাঁর সাজা ঘোষণা।
Published By: Biswadip DeyPosted: 12:28 PM Aug 31, 2024Updated: 12:28 PM Aug 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ১০ বছরের মেয়েকে খুনে দোষী সাব্যস্ত হলেন ইংল্যান্ডে বসবাসকারী ভারতীয় বংশোদ্ভূত এক মহিলা। ৩৩ বছরের ওই মহিলার নাম জসকিরত কৌর। ২৫ অক্টোবর তাঁর সাজা ঘোষণা।

Advertisement

ইংল্যান্ডের ওয়েস্ট মিডল্যান্ডসের বাসিন্দা জসকিরত। গত মার্চে রোলি রেগিসে তাঁদের বাড়িতে আহত অবস্থায় পাওয়া যায় ওই মহিলার ১০ বছরের মেয়ে শে ক্যাংকে। পরে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। ময়নাতদন্তের রিপোর্ট থেকে জানা যায়, বুকে ছুরির কোপ মারার ফলেই মৃত্যু হয়েছে ওই বালিকার।

[আরও পড়ুন: ‘ভেষজ’ দাঁতের মাজনে মাছের নির্যাস! ফের বিতর্কে রামদেবের পতঞ্জলি]

জেলবন্দি জসকিরত ভিডিও লিঙ্কের মাধ্যমে এক সংক্ষিপ্ত শুনানিতে নিজের দোষ স্বীকার করেছেন। বিচারক মাইকেল চেম্বারস আগামী ২৫ অক্টোবর তাঁর সাজা ঘোষণা করবেন। সেদিন জসকিরত সশরীরে আদালতে উপস্থিত হবেন বলে জানা গিয়েছে। এদিন বিচারক জানান, ''সাজা ঘোষণার আগে আরও রিপোর্টের প্রয়োজন হবে, তাই সেই রিপোর্টগুলি তৈরিতে সহযোগিতা করা হবে আপনার স্বার্থে।''

প্রসঙ্গত, ব্রিকহাউস প্রাইমারি স্কুল তাদের পড়ুয়ার মৃত্যুর খবরে এক বিবৃতি জারি করে বলে এমন মর্মান্তিক খবরে কর্তৃপক্ষ গভীরভাবে শোকাহত। জানানো হয়, 'মেয়েটি ছিল উজ্জ্বল, হাসিখুশি। এমন পরিণতি কোনওভাবেই তার প্রাপ্য ছিল না। বরং সে যেন জীবনটা আরও সুন্দর করে কাটাতে পারে সেটাই নিশ্চিত করার কথা ছিল।' পরে সেই স্কুলের অভিভাবকরা নিজেদের খরচে ছোট্ট মেয়েটির অন্ত্যেষ্টির আয়োজন করেন। এদিকে ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশ জানিয়েছে, এই মামলায় আর কাউকে তারা সন্দেহভাজন মনে করছে না।

[আরও পড়ুন: দেশজুড়ে কংগ্রেসের সংগঠনে বড়সড় রদবদল, বদল বাংলার পর্যবেক্ষকও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নিজের ১০ বছরের মেয়েকে খুনে দোষী সাব্যস্ত হলেন ইংল্যান্ডে বসবাসকারী ভারতীয় বংশোদ্ভূত এক মহিলা।
  • ৩৩ বছরের ওই মহিলার নাম জসকিরত কৌর। ২৫ অক্টোবর তাঁর সাজা ঘোষণা।
  • ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশ জানিয়েছে, এই মামলায় আর কাউকে তারা সন্দেহভাজন মনে করছে না।
Advertisement