shono
Advertisement
US School teacher

অন্য পড়ুয়াদের পাহারায় রেখে ছাত্রের সঙ্গে উদ্দাম যৌনতা! ধরা পড়তেই গ্রেপ্তার শিক্ষিকা

নানা সময় ক্লাসে ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতেন অভিযুক্ত শিক্ষিকা।
Published By: Suchinta Pal ChowdhuryPosted: 06:19 PM Sep 14, 2024Updated: 06:38 PM Sep 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিক্ষাক্ষেত্র হল পড়ুয়াদের কাছে দ্বিতীয় বাড়ি। কিন্তু সেখানেই এ কী কাণ্ড! স্কুল চত্বরেই ছাত্রের সঙ্গে উদ্দাম যৌনতায় মত্ত হতেন শিক্ষিকা। যাতে ধরা না পড়েন তার জন্য আবার পাহারায় রাখতেন অন্য পড়ুয়াদের। কিন্তু শেষ পর্যন্ত আর এই কাণ্ড চাপা থাকেনি। খবর জানাজানি হতেই গ্রেপ্তার হতে হয়েছে অভিযুক্ত শিক্ষিকাকে।

Advertisement

জানা গিয়েছে, এই ঘটনা আমেরিকার মিসৌরির। সেখানকার একটি স্কুলে বছর ছাব্বিশের এক শিক্ষিকা নাবালক ছাত্রের সঙ্গে যৌন খেলায় মেতে উঠেছিলেন। নানা সময় তিনি ক্লাসে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতেন। অন্য শিক্ষক-শিক্ষিকারা তা নিয়ে আপত্তি জানালেও তিনি সেকথা কানে তোলেননি। একদিন এভাবেই শারীরিক সম্পর্ক গড়ে ওঠে ওই ছাত্রের সঙ্গে। স্কুল চত্বরে গাড়ির ভিতরে যৌন সম্পর্ক স্থাপন করতেন। আর এই কাজে বাকি পড়ুয়ারা পাহারায় থাকত। যাতে অন্য কেউ দেখে না ফেলে।

ওই স্কুলের এক পড়ুয়া জানিয়েছে, শিক্ষিকার সঙ্গে যৌনতায় মেতে ওঠার কারণে ওই কিশোরের পিঠে আঁচরের দাগ হয়েছিল। যার ছবি ওই ছাত্র সেই শিক্ষিকাকে পাঠায়। খবর জানাজানি হতে অভিযুক্তের ফোন ঘেঁটে পড়ুয়ার সঙ্গে গোপন চ্যাট খুঁজে পায় পুলিশ। গ্রেপ্তার করা হয় শিক্ষিকাকে। নিজের দোষ স্বীকারও করে নিয়েছেন তিনি। এই ঘটনা চলতি বছরের জানুয়ারি মাসের। এখন গৃহবন্দি করে রাখা হয়েছে অভিযুক্তকে। নাবালকের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন, যৌন হেনস্থার মতো একাধিক অভিযোগ আনা হয়েছে তাঁর বিরুদ্ধে। অক্টোবরে তাঁর সাজা ঘোষণা হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এই ঘটনা আমেরিকার মিসৌরির। সেখানকার একটি স্কুলে বছর ছাব্বিশের এক শিক্ষিকা নাবালক ছাত্রের সঙ্গে যৌন খেলায় মেতে উঠেছিলেন।
  • যাতে ধরা না পড়েন তার জন্য আবার পাহারায় রাখতেন অন্য পড়ুয়াদের। কিন্তু শেষ পর্যন্ত আর এই কাণ্ড চাপা থাকেনি।
  • খবর জানাজানি হতেই গ্রেপ্তার হতে হয়েছে অভিযুক্ত শিক্ষিকাকে।
Advertisement