shono
Advertisement

বিষাক্ত ক্ষীর খেয়ে অসুস্থ হাফিজ সইদ! হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মুম্বই হামলার মূলচক্রী

Published By: Kishore GhoshPosted: 07:15 PM Apr 08, 2024Updated: 07:54 PM Apr 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিষাক্ত খির খেয়ে গুরুতর অসুস্থ মুম্বই হামলার (Mumbai attack) মূলচক্রী হাফিজ সইদ (Hafiz Saeed)। তাকে হাসপাতালে আইসিইউ বিভাগে ভর্তি করা হয়েছে। সূত্রের খবর, সম্প্রতি অজ্ঞাত এক ব্যক্তি হাফিজের খাবারে বিষ মিশিয়ে দেন। এর ফলেই বর্তমান মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ভারতীয় গোয়েন্দাদের 'মোস্ট ওয়ান্টেড' তালিকায় থাকা জঙ্গি।

Advertisement

পাক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, প্রশাসনের কড়া নিরাপত্তায় হাসপাতালে চিকিৎসা চলছে হাফিজের। যখন এই সংবাদের সত্যতা নিয়ে প্রশ্ন উঠছে, তখন হাফিজের অসুস্থতার খবর ট্রেন্ডিং সোশাল মিডিয়ায়। নেটিজেনদের কারও কারও বক্তব্য, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভোটপ্রচারে পাকিস্তানকে 'ঘর মে ঘুস কে মারেঙ্গে'র হুঁশিয়ারি দেওয়াতেই এই খবর সামনে আসছে। এই বিষয়ে নেটপাড়া কার্যত দুইভাগে বিভক্ত। একদল হাফিজের খবর নিয়ে প্রশ্ন তুলছে। অন্য দল জঙ্গি নিকেশে মোদি সরকারের সক্রিতায় মুগ্ধ।

 

[আরও পড়ুন: তৃণমূল নয়, বাংলায় ১ নং বিজেপি! লোকসভা ভোটের প্রাক্কালে ভবিষ্যদ্বাণী প্রশান্ত কিশোরের]

নেটিজেন শ্রুতির দাবি, অজ্ঞাত ব্যক্তি হাফিজকে হত্যা পরিকল্পনায় ভালো কাজ করেছে। এক নেটিজেন লিখেছেন, আদৌ কি এই সংবাদ সত্যি? মোদিজি এবং 'মোটা ভাই'কে এই প্রশ্ন করেছেন ইন্দু। এস গর্গ গম্ভীর মন্তব্য করেছেন এই বিষয়ে। তিনি লিখেছেন, হাফিজ সইদ ১৬৬ জন মানুষকে হত্যা করেছেন। মুম্বই হামলার মূলচক্রী। কংগ্রেস আমলে জেলের ভিতরে কাশভের মতো জঙ্গিদের বিরিয়ানি খাওয়ানো হত। মোদির আমলে বিষাক্ত ক্ষীর খাওয়ানো হয় জঙ্গিদের। রমন নামের এক নেটিজেনের বক্তব্য, সাংবাদিক বরখা দত্ত এবং কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে ভারতে নিজের বন্ধু বলে মনে করতেন হাফিজ। সব মিলিয়ে খবরের সত্যতা যাচাইয়ের বদলে আপন ইচ্ছে মতো মন্তব্যে ভরে উঠেছে সামাজিক মাধ্যমের দেওয়াল।

 

[আরও পড়ুন: কংগ্রেসের পর সিপিএম, ভোটের আগে প্রায় ৫ কোটি টাকা ফ্রিজ আয়কর দপ্তরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement