shono
Advertisement

US Murder: ৩ বছরের শিশুর গুলিতে খুন ১ বছরের বোন! ‘খুদে খুনি’র কাণ্ডে হতবাক নেটদুনিয়া

রক্তাক্ত শিশুকে হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।
Posted: 11:44 AM Jul 18, 2023Updated: 12:00 PM Jul 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স মাত্র তিন বছর, আর এই বয়সেই খুনের অপরাধে জড়াল খুদে! একাধিক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, তিন বছরের ওই বাচ্চাটি গুলি করে খুন করেছে তারই বোনকে! যার বয়স মাত্র এক বছর। ক্যালিফোর্নিয়ার (California) এই ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য ছড়িয়েছে মার্কিন মুলুকে (US)।

Advertisement

কী ঘটেছে আসলে? জানা গিয়েছে, আমেরিকার (America) সান দিয়েগোর ফলব্রুক থেকে এদিন সকালে একটি ফোন পায় পুলিশ। আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছলে জানতে পারেন ‘ভুল করে’ একটি হ্যান্ডগান থেকে গুলি চালিয়ে ফেলেছে শিশু। যে গুলির আঘাতে জখম হয়েছে তারই বোন! এরপর আহত শিশুকে স্থানীয় পালোমার হাসপাতালে নেওয়া ফলে সেখানেই মৃত্যু হয় তার।

[আরও পড়ুন: ‘বিপুল খরচ, লাভ নেই’, কমনওয়েলথ গেমস আয়োজনের দায়িত্ব ছাড়ল অস্ট্রেলিয়া]

কিন্তু আদতে কী ঘটেছে, আদৌ ওই শিশুর গুলিতেই আর এক শিশুর প্রাণ গিয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ। কীভাবে বাচ্চার কাছে বন্দুক এল, সেবিষয়েও শুরু হয়েছে তদন্ত। এই খুনের ঘটনার নেপথ্যে অন্য কারণ থাকতে পারে বলেও সন্দেহ করছেন গোয়েন্দারা। প্রসঙ্গত, বাইডেনের দেশে স্কুল থেকে শুরু প্রকাশ্য রাস্তা, বারাবরা গুলিচালনার ঘটনা ঘটেষ প্রশ্ন ওঠে যত্রতত্র আগ্নেয়াস্ত্রের জোগান নিয়েও। ঠিক এই আবহেই এমন অভিযোগ শুরু করেছে বিতর্কের।

[আরও পড়ুন: হিন্দু যুবকের প্রেমে মুসলিম বধূর ভারতে আসার বদলা, পাক মন্দিরে রকেট লঞ্চার দিয়ে হামলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement