shono
Advertisement

‘কীভাবে ধর্ষণ করেছিলে? আবার করে দেখাও’, লাইভ শোয়ে ধর্ষককে প্রস্তাব সঞ্চালকের

ভিডিও ভাইরাল হতেই সাসপেন্ড সঞ্চালক।
Posted: 06:04 PM Sep 03, 2021Updated: 07:27 PM Sep 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কীভাবে ধর্ষণ করেছিলে? এখানে আবার করে দেখাও”, লাইভ শোয়ে সাজাপ্রাপ্ত ধর্ষককে এই প্রস্তাব দিলেন সঞ্চালক। ঘটনাটি ঘটেছে পশ্চিম আফ্রিকার আইভরি কোস্টের (Ivory Coast) একটি টেলিভিশন শোয়ে। লাইভ শোয়ে এমন মন্তব্য করার জন্য তুমুল সমালোচিত হয়েছেন সঞ্চালক। যার জেরে তাঁকে সাসপেন্ডও করা হয়েছে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে আইভরি কোস্টের টেলিভিশন শোয়ের ক্লিপিং। যাতে সঞ্চালককে এমন প্রস্তাব দিতে দেখা যাচ্ছে। জানা গিয়েছে, সেদেশে খুবই জনপ্রিয় শোটি। শোয়ের সঞ্চালক হিসেবে ইয়েভস দে এমবেলারও (Yves de M’Bella) বেশ পরিচিতি রয়েছে। শোয়ের বিশেষ এপিসোডে ডাকা হয়েছিল সাজাপ্রাপ্ত ওই ধর্ষককে। প্রথমে তার সঙ্গে আলাপচারিতা সারেন ইয়েভস। তারপর সেটের পাশে রাখা ম্যানিক্যুইন তার হাতে তুলে দিয়ে বলেন, “কীভাবে ধর্ষণ করেছিলে? এখানে আবার উপস্থিত দর্শকদের সামনে তা করে দেখাও।”

[আরও পড়ুন: অকল্যান্ডের শপিং মলে আইসিস হামলা! ছুরি হাতে দাপিয়ে বেড়াল জঙ্গি]

সঞ্চালকের এমন প্রস্তাব শুনে হতবাক হয়ে যান সেটে থাকা দর্শকরা। ধর্ষকও প্রথমে চমকে ওঠে। তবে পরে সঞ্চালকের প্রস্তাব মেনে নেয়। স্টুডিওর মেঝেতেই ম্যানিক্যুইনকে শুইয়ে দিয়ে তার উপর চড়াও হয়। হতবাক হয়ে সেই দৃশ্য দেখেন সেটের দর্শকরা। টেলিভিশনেও তা সম্প্রচারিত হয়। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে ক্লিপ।

ঘটনার পরই তুমুল সমালোচিত হন সঞ্চালক ইয়েভস দে এমবেলা। শুধুমাত্র টিআরপি পাওয়ার তাগিদে তিনি এমন দায়িত্ব জ্ঞানহীন কাজ করেছেন, এমন অভিযোগ ওঠে।  শোনা গিয়েছে, সঞ্চালককে এক মাসের জন্য সাসপেন্ড করা হয়েছে। তাঁকে প্রকাশ্যে ক্ষমা চাইতেও বাধ্য করা হয়েছে।  

[আরও পড়ুন: কাশ্মীর ইস্যুতে ভোলবদল তালিবানের, ভারতের উদ্বেগ বাড়িয়ে মুসলিমদের সঙ্গে কথা বলার ঘোষণা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement