shono
Advertisement

আমেরিকায় ছুরির কোপে মহিলাকে খুন, মৃত্যুর মুহূর্তের ভিডিও ফেসবুকে পোস্ট যুবকের

ফেসবুকে হু হু করে ছড়িয়ে পড়ে এই অমানবিক ভিডিও।
Posted: 02:45 PM Jul 30, 2023Updated: 02:45 PM Jul 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছুরি দিয়ে কুপিয়ে এক মহিলাকে খুন করেছেন। আধমরা অবস্থায় আহত মহিলাকে সমুদ্রের ধারে ফেলে রেখে তাঁর মৃত্যুর দৃশ্যের ভিডিও করেন। সেখানেই না থেমে সেই ভিডিও প্রকাশ করেন ফেসবুকে। ভিডিও পোস্ট করেই এলাকা ছেড়ে পালায় অভিযুক্ত ব্যক্তি। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের (USA) ক্যালিফোর্নিয়ায় (California)। ইতিমধ্যেই ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ।

Advertisement

ঘটনার সূত্রপাত সান মাতেওতে। আচমকাই সেখানকার স্থানীয় বাসিন্দাদের ফেসবুকে ছড়িয়ে পড়ে ভয়াবহ একটি ভিডিও। দেখা যায়, রক্তাক্ত অবস্থায় সমুদ্রের ধারে পড়ে রয়েছেন এক মহিলা। যন্ত্রণায় ছটফট করতে থাকা মহিলার ভিডিওটি ফেসবুকে পোস্ট করে লেখা হয়, ‘লাস্ট মোমেন্টস’। এই ভিডিও দেখেই পুলিশে খবর দেন স্থানীয় বাসিন্দারা। ফেসবুকের যে অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট হয়েছে, তার নাম ও ফোন নম্বরও পুলিশের কাছে জানানো হয়।

[আরও পড়ুন: ১৫ ঘণ্টা পার, এখনও জ্বলছে বারুইপুরের প্লাস্টিক কারখানা]

ভিডিও প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই তল্লাশি শুরু করে পুলিশ। ঘটনাস্থলে গিয়ে মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়। তবে অভিযুক্তের কোনও খোঁজ মেলেনি। স্থানীয় এলাকার নানা আবাসনে টানা তিন ঘণ্টা ধরে চলে চিরুনি তল্লাশি। অবশেষে খোঁজ মেলে অভিযুক্তের। তবে ফেসবুকের মতো জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় কী করে এমন হিংসাত্মক ঘটনার ভিডিও প্রকাশ করার অনুমতি মিলল, তা নিয়ে প্রশ্ন উঠেছে।

জানা গিয়েছে, অভিযুক্তের নাম মার্ক মেচিকোফ। ৩৯ বছর বয়সি ওই ব্যক্তি ছুরির কোপ মেরে খুন করেন এক মহিলাকে। যদিও মৃত মহিলার পরিচয় এখনও জানা যায়নি। তবে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, আগে থেকেই মার্ককে চিনতেন ওই মহিলা। তবে কী উদ্দেশ্যে এমন ভয়াবহ ঘটনা ঘটিয়েছেন মার্ক, তা এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: এক ওভারে ৭ ছক্কা, ৪৮ রান! আফগান ব্যাটারের কীর্তিতে হতভম্ব ক্রিকেট বিশ্ব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement